ঢাকা, বৃহস্পতিবার 19 July 2018, ৪ শ্রাবণ ১৪২৫, ৫ জিলক্বদ ১৪৩৯ হিজরী
Online Edition

বদরগঞ্জের রুহুল আমীন হত্যা রহস্য উদ্ঘাটন করেছে পিবিআই : গ্রেফতার ২

রংপুর অফিস : রংপুরের বদরগঞ্জ উপজেলার চাঞ্চল্যকর ক্লুলেস অটো ভ্যান চালক রুহুল আমীন হত্যা মামলার রহস্য  উদঘাটন এবং  হত্যাকাণ্ডে জড়িত দুই ব্যাক্তিকে গ্রেফতার করেছে রংপুর পুলিশ বুরে‌্যা অব ইনভেষ্টিগেশন (পিবিআই)।
 গত সোমবার জেলা পিবিআই হলরুমে আয়োজিত সংবাদ সন্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার শহিদুল্লাহ কাওছার  জানান, গ্রেফতারকৃত আসামীদের জিজ্ঞাসাবাদে জানা গেছে, আসামীদের নিকট ভিকটিম নিহত রুহুল আমীনের টাকা পাওনা ছিল। ঐ পাওনা টাকা পরিশোধ না করে  রুহুলের নিকট গচ্ছিত আরো টাকা এবং ভ্যানসহ ব্যাটারী নেয়ার জন্য পূর্ব পরিকল্পনা অনুযায়ী গত ৬ জুন মোবাইলের মাধ্যমে তাাঁরা রুহুলকে ডেকে নেয়।
 পরবর্তীতে স্থানীয় বাজারের লোহার টিউবওয়েলের হ্যান্ডেল ক্রয় করে আসামীগন রুহুল আমীনকে পিটিয়ে নৃশংসভাবে হত্যা করে ব্রিজের নীচে ফেলে যায়। এই ক্লুলেস মামলার তথ্য উদঘাটনে পরবর্তিতে পুলিশ বুরে‌্যা অব ইনভেষ্টিগেশন (পিবিআই)। এর ওপর দায়িত্ব অর্পই করা হয়। পিবিআই মামরার নিবির তদন্ত করে এই ক্লুলেস মামলার তথ্য উ™ঘাটন এবং আসামী গ্রেফতার করায় স্থানীয় জনমনে স্বস্তি ফিরে এসেছে। গ্রেফতার কৃতরা হচ্ছে রুকু পারভেজ (২০), পিতা-নাজমুল এবং রেজওয়ান (১৯), পিতা- আব্দুল আজিজ, এদের বাড়ি দিনাজপুর জেলার  পার্বতীপুর উপজেলার দূর্গাপুর পূর্বপাড়া গ্রামে।  উল্লেক্ষ্য যে, দিনাজপুর জেলার পার্বত্যপুর হলদিবাড়ী রেলওয়ে কলোনীর রুহুল আমীনের লাশ গত ৮ই জুন রংপুরের বদরগঞ্জ উপজেলার বিষ্ণুপুর বখশিগঞ্জ ঈদ্গাহ মাঠ সংলগ্ন অবসর নামক স্থানে কালর্ভাটের নীচ থেকে পুলিশ উদ্ধার করে। আটক দুই আসামী কে তাঁদের স্বীকারোক্তির পর আদালতের মধ্যেমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ