ঢাকা, বৃহস্পতিবার 19 July 2018, ৪ শ্রাবণ ১৪২৫, ৫ জিলক্বদ ১৪৩৯ হিজরী
Online Edition

ফেনসিডিলসহ পুলিশ সদস্য ও তার সহযোগী আটক

চুয়াডাঙ্গা সংবাদদাতা: চুয়াডাঙ্গায় দর্শনায় ফেনসিডিলসহ ওমর ফারুক নামে পুলিশের এক কনস্টেবলকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ। গতকাল বৃহস্পতিবার বিকাল সাড়ে ৩টার দিকে দর্শনা কেরুজ মিলপাড়ার একটি কোয়ার্টার থেকে তাকে আটক করা হয়।
এ সময় শিপলু নামে তার এক সহযোগিকে আটক করা হয়েছে। ফারুক বর্তমানে চুয়াডাঙ্গার কার্পাসডাঙ্গা হতে বদলী হয়ে সাতক্ষীরা পুলিশ লাইনে কর্মরত। বুধবার (১১ জুলাই) সে চুয়াডাঙ্গা জেলা থেকে সাতক্ষীরায় যোগদান করে।
স্থানীয়রা জানান, দুপুরে দর্শনা কোম্পানী সদরের বিজিবির একটি টহল দল আসানুর রহমানের নেতৃত্বে দর্শনা কেরুজ মিলপাড়ার জনৈক শিপলুর বাড়িতে অভিযান চালায়।
এ সময় ওই বাড়ির ভেতরে ফেনসিডিল সেবনরত অবস্থায় ওই পুলিশ কনস্টেবলকে আটক করে। উদ্ধার করা হয় ৪ বোতল ফেনসিডিল।
সহযোগিতা করার জন্য বাড়ির গৃহকর্তা শামছুল ইসলামের পুত্র শিপলু (৩৫) কেও আটক করে বিজিবি। খবর পেয়ে দামুড়হুদা থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছালে বিজিবি সদস্যরা আটক ওই দুইজনকে পুলিশের কাছে হস্তাস্তর করে।
চুয়াডাঙ্গা পুলিশ সুপার মাহবুবুর রহমান জানিয়েছেন, আটক পুলিশ কনস্টেবল ফারুক আলমডাঙ্গা উপজেলার তিয়রবিলা পুলিশ ক্যা¤েপ কর্মরত ছিল।
বুধবার তাকে স্ট্যান্ড রিলিজ করে চুয়াডাঙ্গা থেকে সাতক্ষীরাতে বদলি করা হয়। রাতেই তাকে সিসি  দেওয়া হয়েছে। তার বিরুদ্ধে ফৌজদারী মামলাসহ কঠোর ব্যবস্থা নেওয়া হচ্ছে।
দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুকুমার বিশ্বাস বিষয়টি নিশ্চিত করে জানান, আটককৃতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হচ্ছে।

অনলাইন আপডেট

আর্কাইভ