ঢাকা, শুক্রবার 20 July 2018, ৫ শ্রাবণ ১৪২৫, ৬ জিলক্বদ ১৪৩৯ হিজরী
Online Edition

খুলনা-মংলা মহাসড়কে দুর্ঘটনায় নিহত-১

রামপাল (বাগেরহাট) সংবাদদাতা: রামপালে গুনাই ব্রিজ সংলগ্ন এলাকায় খুলনা-মোংলা মহাসড়কে ট্রাক ও প্রাইভেটকারের মুখোমুখী সংঘর্ষে ঘটনাস্থলে একজন নিহত হয়েছে। এ সময় প্রাইভেটকার যাত্রী আরও ৩ জন গুরুতর আহত হয়েছে। 

পুলিশ এবং প্রত্যক্ষদর্শীরা জানায়, বৃহস্পতিবার ভোর ৫ টায় মহাসড়কের  বাবুরবাড়ি এবং গুনাই ব্রিজের মাঝামাঝি স্থানে, খুলনাগামী একটি ট্রাকের (ঢাকা মেট্টো ট-১৮-০৩০৭) সাথে বিপরীত দিক থেকে আসা প্রাইভেটকারের (ঢাকা মেট্টো অ-৫৯৮) মুখোমুখী সংঘর্ষ হয়। ঘটনাস্থলেই প্রাইভেটকার আরোহী ৪ জনের মধ্যে মোঃ মোকাররম হোসেন (৩৫) নামের এক ব্যাক্তি নিহত হন। অপর ৩ জনকে আহত অবস্থায় তাৎক্ষনিক উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

রামপাল থানার ওসি লুৎফর রহমান এর কাছে জানতে চাইলে তিনি বলেন, নিহত মোঃ মোকাররম হোসেন বুয়েট প্রকৌশলী এবং তারা মোংলার বুড়িরডাঙ্গা ইউনিয়নের শেলাবুনিয়া এলাকায় নির্মাণাধীন একটি স্কুল কাম সাইক্লোন শেল্টারের কাজ তদারকির উদ্দেশ্যে সেখানে যাওয়ার পথিমধ্যেই এ দুর্ঘটনা ঘটে। 

সকলের বাড়ী ফরিদপুরে বলে তিনি জানান। হাইওয়ে পুলিশের এসআই মোঃ আফজাল হোসেন জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বাগেরহাট মর্গে প্রেরন করা হয়েছে। এ বিষয়ে হাইওয়ে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

অনলাইন আপডেট

আর্কাইভ