ঢাকা, শনিবার 21 July 2018, ৬ শ্রাবণ ১৪২৫, ৭ জিলক্বদ ১৪৩৯ হিজরী
Online Edition

ইমরান খান পাকিস্তানের প্রধানমন্ত্রী হতে পারবে না --বিলাওয়াল ভুট্টো

২০ জুলাই, জিও নিউজ : পাকিস্তান পিপলস পার্টি (পিপিপি) এর কো-চেয়ারম্যান বিলাওয়াল ভুট্টো দাবি করেছেন, ইমরান খানের প্রধানমন্ত্রী হওয়ার সম্ভাবনা শূন্যের কোঠায়। তেহরিকে ইনসাফের নেতা পাকিস্তানের প্রধানমন্ত্রী হতে পারবে না।’ বৃহস্পতিবার ফায়সালাবাদে নির্বাচনী সমাবেশে এমন মন্তব্য করেন বিলাওয়াল।

তিনি বলেন, আমাদের অবশ্যই আদর্শ ও লক্ষ্য ভিত্তিক রাজনীতি করতে হবে। তাই বেনজির ভুট্টো ও জুলফিকার আলী ভুট্টোর আদর্শকে সমুন্নত রাখতে হবে। আমরা পাকিস্তান থেকে ঘৃণ্য রাজনীতি ও গলাবাজির রাজনীতি দূর করতে আপনাদের ভোট ও সমর্থন আশা করছি।’ 

এদিকে বৃহস্পতিবার পাকিস্তান ইন্টার সার্ভিস পাবলিক রিলেশনের (আইএসপিআর) মহাপরিচালক মেজর জেনারেল আসিফ গাফুর সংবাদ সম্মেলনে বলেন, আসন্ন ২৫ জুলাইয়ের পাকিস্তান নির্বাচনে সেনাবাহিনীর কোনও হস্তক্ষেপ নেই। নির্বাচনে সেনাদের ভূমিকা নিয়ে ওঠা প্রসঙ্গে তিনি বলেন, এই অভিযোগ ভিত্তিহীন। আমরা শুধু নির্বাচন কমিশনারের নির্দেশ মোতাবেক কাজ করে যাচ্ছি। আমরা চাচ্ছি পাকিস্তানের আইনশৃঙ্খলার উন্নতি আনতে।  দেশটির আসন্ন জাতীয় নির্বাচনে এবারই প্রথম বেশি সংখ্যক ইসলামপন্থী ও সমালোচিত নেতারা নির্বাচনে অংশগ্রহণ করেছে। ধারণা করা হচ্ছে, এবার এককভাবে কোনোর দলই ক্ষমতায় আসতে পারবে না।

অনলাইন আপডেট

আর্কাইভ