ঢাকা, শনিবার 21 July 2018, ৬ শ্রাবণ ১৪২৫, ৭ জিলক্বদ ১৪৩৯ হিজরী
Online Edition

বাউফলে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের প্রতি গভীর সহানুভূতি ও সমবেদনা জানিয়েছে ড. শফিকুল ইসলাম মাসুদ

পটুয়াখালীর বাউফল পৌর শহরের বাজার এলাকায় অগ্নিকা-ের ঘটনায় ক্ষতিগ্রস্তদের প্রতি গভীর সহানুভূতি ও সমবেদনা প্রকাশ করেছেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের সেক্রেটারি ড. শফিকুল ইসলাম মাসুদ, বাউফল থানা আমীর মাওলানা রফিকুল ইসলাম ও সেক্রেটারি অধ্যাপক খালিদুর রহমান।
গতকাল শুক্রবার দেয়া যৌথ বিবৃতিতে জামায়াত নেতৃবৃন্দ অগ্নিকা-ের ঘটনায় ক্ষতিগ্রস্তদের প্রতি গভীর সহানুভূতি ও সমবেদনা প্রকাশ করেন এবং সেইসাথে ক্ষতিগ্রস্থদের আর্থিক সহযোগিতা প্রদানের জন্য সরকারের সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি উদাত্ত্ব আহবান জানান।
উল্লেখ্য, গত বৃহস্পতিবার দিবাগত রাতে পটুয়াখালীর বাউফল পৌর শহরের বাজার এলাকায় এক ভয়াবহ অগ্নিকা-ের ঘটনা ঘটে। এতে প্রায় ৫টি দোকান পুড়ে গিয়ে বিপুল পরিমান সম্পদের ক্ষয়ক্ষতি হয়। একটি ডিপার্টমেন্টাল স্টোর থেকে আগুনের সূত্রপাত ঘটলে মুহূর্তের মধ্যে আগুন পার্শ্ববর্তী দোকানগুলোতে বিস্তার লাভ করে এতে ৫টি দোকান সম্পূর্ণ পুড়ে গিয়ে ছাই হয়ে যায়। আগুন নিয়ন্ত্রণে আনতে বাউফল ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কর্মীরা দ্রুত ঘটনাস্থলে ছুটে আসে এবং ১৫ মিনিটের মধ্যে আগুন নিয়ন্ত্রনে আনে। ফায়ার সার্ভিস ও স্থানীয়দের ভূমিকায় বিলম্ব ঘটলে ক্ষয়ক্ষতির পরিমাণ বহুগুণে বেড়ে যেত বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন। ক্ষতিগ্রস্থ দোকানগুলো হলো- আল ফাহাদ ডিপার্টমেন্টাল স্টোর, কুমুদিনী ফার্মেসি, নাফি ফার্মেসি, শিকদার কসমেটিকস, গনেশ সাহার মুদি দোকান।

অনলাইন আপডেট

আর্কাইভ