ঢাকা, শনিবার 21 July 2018, ৬ শ্রাবণ ১৪২৫, ৭ জিলক্বদ ১৪৩৯ হিজরী
Online Edition

দৈনিক সংগ্রাম রাংগুনিয়া সংবাদদাতা সেলিম চৌধুরীর জানাজায় হাজারো মানুষের ঢল

চন্দ্রঘোনা ইউনুছিয়া মাদ্রাসা মাঠে সাংবাদিক সেলিম চৌধুরীর জানাজা নামাজে অংশ নেওয়া হাজারো জনতা। ইনসেটে সাংবাদিক সেলিম চৌধুরী

চট্টগ্রাম ব্যুরো : দৈনিক সংগ্রাম রাংগুনিয়া সংবাদদাতা ও রাঙ্গুনিয়া প্রেস ক্লাব সভাপতি প্রবীণ সাংবাদিক মোহাম্মদ সেলিম চৌধুরীর জানাযা নামায গতকাল  শুক্রবার সকাল সাড়ে ১১টায় অনুষ্ঠিত হয়। জানাযা নামাযে অংশ নিতে হাজারো মানুষের ঢল নেমেছে চন্দ্রঘোনা ইউনুছিয়া মাদ্রাসা মাঠে। নির্দিষ্ট সময়ের আগে কানায় কানায় পূর্ণ হয়ে যায় জানাযা নামাযের জন্য নির্দিষ্ট করা মাঠ। সাংবাদিক, রাজনৈতিক, মানবাধিকারকর্মী ছাড়াও জানাযায় অংশ নিয়েছে বিভিন্ন শ্রেণিপেশার হাজারো মানুষ। বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠানের পক্ষ থেকে দেওয়া পুস্পস্তবক। শোকব্যানারে পরিপূর্ণ হয়ে যায় জানাযা মাঠসহ পুরা এলাকা। জানাযায় অংশ নিতে আসা বিশিষ্টজনরা স্মৃতিচারণ করতে গিয়ে আবেগে আপ্লুত হয়েছেন।
জানাযায় অংশ নেন কাপ্তাই উপজেলা পরিষদ চেয়ারম্যান দিলদার হোসেন, রাঙ্গুনিয়া পৌরসভার মেয়র ও চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক মোহাম্মদ শাহজাহান সিকদার, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ছাদেকুন নূর সিকদার, চন্দ্রঘোনা-কদমতলী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ইদ্রিছ আজগর, বিএনপি নেতা অধ্যাপক কুতুব উদ্দিন বাহার, দৈনিক সংগ্রাম চট্টগ্রাম ব্যুরো প্রধান ই এম বেলাল, স্টাফ রিপোর্টার নুরুল আলম মিন্টু, বাণিজ্যিক নির্বাহী কামালউদ্দিন আহমেদ প্রমুখ। জানাযা নামায শেষে তার নিজ গ্রাম পাঠানপাড়া এলাকায় তার লাশ দাফন করা হয়। লাশ দাফন শেষে দৈনিক সংগ্রাম চট্টগ্রাম ব্যুরো সাংবাদিকবৃন্দ ও রাংগুনিয়া প্রেস ক্লাবের সদস্যরা তার গ্রামের বাড়িতে গিয়ে শোকসন্তপ্ত পরিবারকে সমবেদনা জানান।

অনলাইন আপডেট

আর্কাইভ