ঢাকা, শনিবার 21 July 2018, ৬ শ্রাবণ ১৪২৫, ৭ জিলক্বদ ১৪৩৯ হিজরী
Online Edition

বগুড়ার শেরপুরে ওয়ারেন্টের আসামীসহ ১২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

শেরপুর (বগুড়া) সংবাদদাতা : বগুড়ার শেরপুরে গোপন সংবাদের ভিত্তিতে থানা পুলিশ পৃথক পৃথকভাবে অভিযান চালিয়ে উপজেলার বিভিন্ন এলাকা থেকে এক ওয়ারেন্টের আসামীসহ ১২জন মাদক বিক্রেতা ও সেবনকারীকে গ্রেফতার করেছে। তাদের বিরুদ্ধে থানায় পৃথকভাবে ৫টি মামলা দায়েরের পর তাদেরকে জেল হাজতে করা হয়েছে।
জানা গেছে, গত ১৯ জুলাই বৃহস্পতিবার রাতে শেরপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) বুলবুল ইসলামের নেতৃত্বে থানা পুলিশ ফোর্স পৃথক পৃথকভাবে বিকাল থেকে গভীর রাত পর্যন্ত উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করেন। এই অভিযানে ওয়ারেন্টভুক্ত আসামী শেরপুর উপজেলার কৃষ্ণপুর নামাবালা গ্রামের বিনয় সরকারের ছেলে অমল সরকার (৪০), মাদক বিক্রয় ও সেবনের অপরাধে শেরপুর উপজেলার বাগড়া চকপোতা গ্রামের আশরাফ আলীর ছেলে মামুনুর রশিদ (৩৭), হেরোইন বিক্রির সময় হাতেনাতে শহরের উলিপুর উত্তরপাড়ার মৃত ফরিদ সরকারের স্ত্রী বেলী খাতুন (৫০), ইয়াবা ট্যাবলেট বিক্রির অভিযোগে শাহজাহানপুর উপজেলার মারিয়া গ্রামের সিরাজুল ইসলামের ছেলে আরমান (২০), নারচী গ্রামের ইব্রাহিমের ছেলে আশিকুর রহমান, আব্দুল জলিলের ছেলে সেলিম (২০), তোজাম্মেল হকের ছেলে রাজু (২৯), শেরপুরের ধুনকু-ি দক্ষিনপাড়ার তারেক আলীর স্ত্রী শহিদা বেগম (৩৫), রামচরণ মুকুন্দ গ্রামের আবুল হোসেনের ছেলে রিফাত হোসেন (৩৮) কে গ্রেফতার করে।
এ প্রসঙ্গে শেরপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) বুলবুল ইসলাম বলেন, গ্রেফতারকৃত  সাজাহানপুর উপজেলার মাদক ব্যবসায়ী  আশিকুর ও সেলিম মাদকদ্রব্য রিক্সাচালক রাজু’র মাধ্যমে কৌশলে রিক্সা যোগে শেরপুর শহরে সারাদিন ফেরি করে বিক্রি করে আসতো। গোপন সংবাদ পেয়ে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে পৃথক পৃথক ৫টি মামলা দায়ের করা হয়েছে এবং তাদেরকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ