ঢাকা, শনিবার 21 July 2018, ৬ শ্রাবণ ১৪২৫, ৭ জিলক্বদ ১৪৩৯ হিজরী
Online Edition

চুয়াডাঙ্গায় জীবননগরে আগুনে পুড়ে বসতবাড়ির ব্যাপক ক্ষয়ক্ষতি

চুয়াডাঙ্গা সংবাদদাতা : চুয়াডাঙ্গার জীবননগরে বৃহস্পতিবার রাতে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে সৃষ্ট আগুনে পুড়ে ছাই হয়ে গেছে বসতবাড়ি। এ ঘটনায় ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে।
এলাকাবাসী সূত্রে জানা গেছে, জীবননগর উপজেলার উথলি ইউনিয়নের মৃগমারী গ্রামের স্কুলপাড়ার মৃত মুক্তার আলী সর্দ্দারের ছেলে মোবারক হোসেনের বাড়িতে বৃহস্পতিবার রাত ৮ টার দিকে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। অগ্নিকান্ডের খবর পেয়ে জীবননগর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের একটি টিমসহ স্থানীয় এলাকাবাসীর প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। যদিও এরই মধ্যে আগুনে পুড়ে বসত বাড়ি ও গোয়ালঘরের ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে।
সংশ্লিষ্ট ওয়ার্ড মেম্বর ওবাইদুর রহমান জানান, বৃহস্পতিবার রাত ৮টার দিকে স্কুলপাড়ার মোবারক হোসেনের বসত বাড়িতে আগুন লাগে। তাৎক্ষণিক স্থানীয়দের সহযোগিতায় আগুন নিয়ন্ত্রণের চেষ্টা চালিয়ে ব্যর্থ হয়ে জীবননগর ফায়ার সার্ভিসে খবর দেয়া হয়। ফায়ার সার্ভিসের কর্মীরা উপস্থিত হয়ে আগুন নিয়ন্ত্রণে নেয়। ততক্ষণে তাদের বসত ঘর ও গোয়ালঘরটি স¤পূর্ণ পুড়ে যায়। অগ্নিকান্ডে প্রায় অর্ধলক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।
এদিকে আগুন লাগার সুনির্দিষ্ট কারণ এখনও জানা যায়নি। ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হতে পারে।

অনলাইন আপডেট

আর্কাইভ