ঢাকা, শনিবার 21 July 2018, ৬ শ্রাবণ ১৪২৫, ৭ জিলক্বদ ১৪৩৯ হিজরী
Online Edition

পাবনা পৌর জামায়াত আমীরের পিতার দাফন সম্পন্ন ॥ বিভিন্ন মহলের শোক

পাবনা সংবাদদাতা: পাবনা পৌর জামায়াতে ইসলামীর আমীর পাবনা পদ্মা কলেজের অধ্যাপক মাওঃ আব্দুল গাফ্ফার খান ও ঈশ্বরদীর সাঁড়া ইউপির সদস্য সাইফুদ্দিন খানের পিতা খবির উদ্দীন খানের দাফন সম্পন্ন হয়েছে। গত মঙ্গলবার সকালে তার নিজ বাড়ি মাজদিয়া মধ্য খাঁ পাড়্য়া ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহী ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালিন তার বয়স হয়েছিল ১০০ বছর।
তিনি ইন্তেকালের সময় সাত ছেলে ও দুই মেয়ে তাদের পরিবার পরিজন নাতি নাতনিসহ, অসংখ্য গুনগ্রাহি,আত্মীয় স্বজন রেখে যান।মরহুম খবির উদ্দীন খান একজন সফল পিতা তার নয় ছেলে মেয়ের মধ্যে আট জনই উচ্চ শিক্ষিত যারা সকলেই দেশের বিভিন্ন স্থানে বিভিন্ন পেশায় নিয়োজিত রয়েছেন।খবির উদ্দীন খান তিনি নিজেও ব্যাক্তি জীবনে খতিব ও সামাজিক কাজে সারা জীবন মানুষের সেবা করে গেছেন। তার জীবনের বড় স্বপ্ন সাধ এবং ভালবাসার কেন্দ্রবিন্দু মাজদিয়া মাদরাসা।
জানাজার ইমামতি করেন মরহুমের ছেলে পাবনা পৌর জামায়াতের আমীর অধ্যাপক আব্দুল গাফ্ফার খান।পরে তাকে মাজদিযা বাবুল উলুম  কমপ্লেক্স কবরস্থানে দাফন করা হয়।
জানাজা পূর্ব সমাবেশ মাদরাসার অধ্যক্ষ মাওঃ রফিউদ্দীন খানের পরিচালনায় বক্তব্য রাখেন পাবনা জেলা জামায়াতের আমির অধ্যাপক আবু তালেব মন্ডল, ও সেক্রেটারী প্রিন্সিপাল ইকবাল হুসাইন,। সাঁড়া ইউপির চেয়ারম্যান এমদাদুল হক রানা, সাঁড়া ইউপির সাবেক চেয়ারম্যান  জার্জিস হোসেন।
এসময় আরোও উপস্থিত ছিলেন, জেলা জামায়াতের সাংগঠনিক সম্পাদক এ এস এম আব্দুল্লাহ, সদর উপজেলা জামায়াতের আমির মাওলানা ময়েজ উদ্দিন, জাতীয় মুক্তিযোদ্ধা পরিষদের পাবনা জেলা সভাপতি বীর মুক্তিযোদ্ধা নাসির উদ্দিন নাসিম, সেক্রেটারী ইব্রাহিম খলিল আইনুল, জেলা জামায়াতের অফিস সম্পাদক এস এম সোহেল, জামায়াত নেতা যোবায়ের আহমেদ, শ্রমিক কল্যাণ ফেডারেশন পাবনা জেলা শাখার সভাপতি অধ্যাপক রেজাউল করিম, সুজানগর উপজেলা জামায়াতের আমীর হেসাব উদ্দিন, আটঘরিয়া উপজেলা জামায়াতের আমীর আমিরুল ইসলাম,পাবনা পৌর জামায়াতের সেক্রেটারী ইকরামুল হকসহ  পাবনার বিভিন্ন সামাজিক রাজনৈতিক ও সাংস্কৃতি ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
মরহুমের মৃত্যুতে পাবনা জেলা জামায়াতে ইসলামী, সদর উপজেলা ও পৌর জামায়াত নেতৃবৃন্দ গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

অনলাইন আপডেট

আর্কাইভ