ঢাকা, শনিবার 21 July 2018, ৬ শ্রাবণ ১৪২৫, ৭ জিলক্বদ ১৪৩৯ হিজরী
Online Edition

সুদি মহাজনের চাপে বৃদ্ধের হার্টস্ট্রোক

বড়াইগ্রাম (নাটোর) সংবাদদাতা: নাটোরের বড়াইগ্রামের হারোয়া গ্রামে সুদসহ আসল টাকা ফেরত দেয়ার জন্য সুদি মহাজনের চাপাচাপি ও মানসিক নির্যাতন সইতে না পেরে শনিবার রাতে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মুনসের রহমান (৬২) নামে এক বৃদ্ধ মুদি দোকানীর মৃত্যু হয়েছে। নিহত মুনসের আলী হারোয়া গ্রামের মৃত নাসির উদ্দিন সরকারের ছেলে।
নিহতের স্বজনেরা জানান, মুনসের আলীর ছেলে রান্টু মিয়া কয়েক মাস আগে বনপাড়া এলাকার আঞ্জুয়ারা বেগমের কাছ থেকে মাসে প্রতি হাজারে ২শ টাকা হার সুদে মোট ৩০ হাজার টাকা ধার নিয়ে একটি অটোভ্যান কিনেন। কিন্তু রান্টু নিয়মিত সুদ দিতে না পারায় সপ্তাহ খানেক আগে আঞ্জুয়ারা লোকজনসহ বাড়িতে গিয়ে রান্টুর বাবাকে টাকা পরিশোধের জন্য চাপ দেয়। চাপাচাপির এক পর্যায়ে তিনি এক সপ্তাহ পর টাকা দিতে রাজি হন। শনিবার বিকালে টাকা যোগাড় হয়নি জানানোর পরও আঞ্জুয়ারার লোকজন টাকার জন্য বাড়িতে গেলে মানসিক চাপে তিনি অসুস্থ হয়ে পড়েন। পরে তাকে প্রথমে বনপাড়ার একটি ক্লিনিকে এবং পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে রাতে তিনি মারা যান।
এ ব্যাপারে বনপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর রফিকুল ইসলাম জানান, এ ব্যাপারে কেউ কোন লিখিত অভিযোগ করেননি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

অনলাইন আপডেট

আর্কাইভ