ঢাকা, শনিবার 21 July 2018, ৬ শ্রাবণ ১৪২৫, ৭ জিলক্বদ ১৪৩৯ হিজরী
Online Edition

গোমস্তাপুরে ধর্ষণ মামলায় স্বামীসহ আটক-৩

গোমস্তাপুর (চাঁপাইনবাবগঞ্জ) সংবাদদাতা: চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে স্ত্রীর করা ধর্ষণ মামলায় স্বামীসহ আটক তিনজনকে জেলহাজতে পাঠিয়েছে আদালত।
এর আগে আদালতে দায়ের করা মামলায় গোমস্তাপুর থানা পুলিশ রাজশাহীর মতিহার থানার সহায়তায় সোমবার ভোরে কাজলা এলাকা থেকে তাদের আটক করা হয়।
আটককৃতদের আদালতে হাজির করা হলে বিজ্ঞ বিচারক তাদের জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন।
মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই বজলুর রশিদ জানান, গোমস্তাপুর ইউনিয়নের নিমতলা কাঠাল গ্রামের রেজাউল করিমের স্কুল পড়ুয়া মেয়ে তানিয়া আক্তার (১৫) এর সাথে রাজশাহীর কাজলা এলাকায় আব্দুস সাত্তারের ছেলে জাহিদ হাসান (২০) এর সাথে গত বছরের ২৯ সেপ্টেম্বর পারিবারিক ভাবে বিয়ে হয়। বিয়ের পর থেকে যৌতুকের দাবিতে নানাভাবে নির্যাতন করে আসছিল স্বামী জাহিদের পরিবার।
সম্প্রতি জাহিদ তার স্ত্রী তানিয়াকে কোন কিছু না বলে পিত্রালয়ে রেখে যায়। গত ২০ মে স্বামী জাহিদ তাকে তালাকের নোটিশ পাঠায়।
বিষয়টি অবহিত হয়ে গত রোববার তানিয়ার মা নারী ও শিশু নির্যাতন ট্রাইব্যুনালে মামলা দায়ের করলে আদালত স্বামী জাহিদ হাসান শশুর আব্দুস সাত্তার কালু ও শাশুড়ি  জাহেলা বেগমের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করে।
আদালতের গ্রেপ্তারি পরোয়ানা হাতে পেয়ে পুলিশ সোমবার ভোরে রাজশাহী কাজলা এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করে। তিনি আরো জানান, ধর্ষণ মামলা দায়ের করায় ভিকটিমের ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে। আদালত ভিকটিমকে তাদের বাবা মায়ের জিম্মায় পাঠানোর নির্দেশ দেন।

অনলাইন আপডেট

আর্কাইভ