ঢাকা, রোববার 22 July 2018, ৭ শ্রাবণ ১৪২৫, ৮ জিলক্বদ ১৪৩৯ হিজরী
Online Edition

শাহ্জালাল ইসলামী ব্যাংকের ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত

 

গতকাল শনিবার রাজধানীর লা মেরিডিয়ান ঢাকায় শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড এর “অর্ধ-বার্ষিক ব্যবসায়িক সম্মেলন-২০১৮” অনুষ্ঠিত হয়। ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক  ফরমান আর চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত সম্মেলনে শাহ্জালাল ইসলামী ব্যাংকের পরিচালক পর্ষদের চেয়ারম্যান  আক্কাচ উদ্দিন মোল্লা প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

সভায় অন্যান্যদের মধ্যে ব্যাংকের পরিচালক পর্ষদের ভাইস-চেয়ারম্যান  মোঃ গোলাম কুদ্দুছ ও খন্দকার শাকিব আহমেদ, পরিচালকবৃন্দ  মোঃ সানাউল্লাহ সাহিদ,  মহিউদ্দিন আহমেদ, ইঞ্জিনিয়ার মোঃ তৌহিদুর রহমান,  মোঃ মশিউর রহমান চমক, ইন্ডিপেনডেন্ট পরিচালক  মোশাররফ হোসেন চৌধুরী, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক  এম. শহীদুল ইসলাম, উপ-ব্যবস্থাপনা পরিচালকবৃন্দ  মোঃ শাহ্জাহান সিরাজ,  এম. আখতার হোসেন,  আব্দুল আজিজ,  মোহাম্মদ গিয়াসউদ্দিন আহমেদ,  মুশ্তাক আহ্মেদ ও  মিয়া কামরুল হাসান চৌধুরী এবং প্রধান কার্যালয়ের নির্বাহীবৃন্দসহ ব্যাংকের ১১৩টি শাখার ব্যবস্থাপকগণ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে  আক্কাচ উদ্দিন মোল্লা বলেন, শাহ্জালাল ইসলামী ব্যাংক ব্যাংকিং কার্যক্রম পরিচালনার পাশাপাশি দেশের আর্থ-সামাজিক উন্নয়নসহ জাতীয় প্রবৃদ্ধি অর্জনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে চলছে। তিনি বলেন দেশ আজ সার্বিক ভাবে এগিয়ে যাচ্ছে, বিশ্ব অর্থনীতিতে বাংলাদেশ অবদান রাখছে। তাছাড়া শ্রেণিকৃত ঋণ কমানোর জন্য এবং রপ্তানি বাণিজ্য বাড়ানোর জন্য তিনি শাখা ব্যবস্থাপকদের নির্দেশ প্রদান করেন। শাহ্জালাল ইসলামী ব্যাংক প্রতিবছর নতুন নতুন সেক্টরে বিনিয়োগ করছে এবং দেশের বেকার সমস্যার সমাধানে নতুন কর্মসংস্থান সৃষ্টিতে সহায়তা করছে। শাহ্জালাল ইসলামী ব্যাংক একটি সেবা প্রতিষ্ঠান হিসেবে গ্রাহকদেরকে সব সময় আন্তরিকার সাথে নিরলস সেবা প্রদান করে চলছে। ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক জনাব ফরমান আর চৌধুরী তার বক্তব্যে চলতি বছরের প্রথমার্ধ ০৬ মাসের ব্যবসায়িক লক্ষ্যমাত্রার মূল্যায়ন ও ব্যাংকের সার্বিক অগ্রগতি সম্পর্কে বিশদ আলোচনা করেন এবং বছরের অবশিষ্ট সময়ের ব্যবসায়িক লক্ষ্যমাত্রা অর্জনের জন্য প্রয়োজনীয় দিক নির্দেশনা প্রদান করেন। প্রেস বিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ