ঢাকা, রোববার 22 July 2018, ৭ শ্রাবণ ১৪২৫, ৮ জিলক্বদ ১৪৩৯ হিজরী
Online Edition

নারায়ণগঞ্জে দুই নৈশ প্রহরী খুন: তিন দোকানে ডাকাতি

নারায়ণগঞ্জ সংবাদদাতা : নারায়ণগঞ্জে দুই নৈশ প্রহরীকে খুন করে তিন দোকানে ডাকাতির ঘটনা ঘটেছে। তিনটি দোকান থেকে প্রায় ২২ লাখ টাকার মালামাল লুটে নেয়া হয়েছে বলে ধারণা করা হচ্ছে। পুলিশ বিষয়টি নিশ্চিত করেছে। নৈশ প্রহরী রায়হান মিয়া (৬৫) ও মোতালেব হোসেন (৫৫) লাশ উদ্ধার করেছে পুলিশ।
শনিবার ভোরে বন্দরের লক্ষণখোলা মাদরাসা মার্কেট এলাকায় এ ঘটনা ঘটে। নিহত নৈশপ্রহরী রায়হান মিয়া বন্দর উপজেলার উত্তর লক্ষনখোলার মৃত আব্দুস সামাদের ছেলে ও অপর নৈশপ্রহরী মোতালেব একই উপজেলা চৌরাপাড়া এলাকার মৃত হাবিব মিয়ার ছেলে।
বন্দর থানার ওসি শাহিন ম-ল জানান, শুক্রবার রাত থেকে শনিবার ভোর পর্যন্ত কোনো এক সময়ে অজ্ঞাত পরিচয় সশস্ত্র ডাকাত দল লক্ষণখোলা মাদরাসা মার্কেটে হানা দেয়। ওই মার্কেটের বিসমিল্লাহ ব্যাটারি স্টোর, সততা মেলা ব্যাটারি ও সততা ব্যাটারি সার্ভিসিং সেন্টার দোকান মালিকদের অভিযোগ তালা ভেঙে তাদের দোকান হতে প্রায় ২৭ লাখ টাকার মালামাল লুট করা হয়েছে। ভোরে মার্কেটের দুইজন নৈশ প্রহরীর লাশ উদ্ধার করা হয়েছে। তাদের ভারী লোহার দেশীয় অস্ত্র দিয়ে মাথায় ও দেহের বিভিন্ন স্থানে আঘাত করে হত্যা করা হয়েছে। ধারণা করা হচ্ছে ডাকাতি কাজে বাধা দেয়ায় কিংবা দুইজনকে হত্যার পরেই ডাকাত দল এসব দোকান হতে মালামাল লুট করে। ডাকাত দল ও মালামাল উদ্ধারে পুলিশের অভিযান শুরু হয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ