ঢাকা, রোববার 22 July 2018, ৭ শ্রাবণ ১৪২৫, ৮ জিলক্বদ ১৪৩৯ হিজরী
Online Edition

নবীনগরে যুবকসহ দুই খুন ॥ গ্রেফতার ১

ব্রাহ্মণবাড়িয়া সংবাদদাতা : ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে পৃথক ঘটনায় এক যুবকসহ দুইজন খুন হয়েছে। গত শুক্রবার সন্ধ্যায় উপজেলার বড়িকান্দি ইউনিয়নের বড়িকান্দি গ্রামে এবং একই ইউনিয়নের ধরাভাঙ্গা গ্রামে পৃথক এই খুনের ঘটনা ঘটে।
নিহতরা হলেন, বড়িকান্দি গ্রামের মরহুম মোরশেদ মিয়ার ছেলে মারুফ-(২২) এবং তাজুল ইসলাম-(৪০)। নিহত তাজুল ইসলাম জেলার বাঞ্ছরামপুর উপজেলার লালু মিয়ার ছেলে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে পুলিশ হাসান মিয়া নামক একজনকে গ্রেপ্তার করেছে। এ সব ঘটনায় নবীনগর থানায় পৃথক দুটি মামলা দায়ের করা হয়।
পুলিশ লাশ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে প্রেরণ করেছে।
এলাকাবাসী ও পুলিশ জানায়, শুক্রবার সন্ধ্যায় মারুফ ও তার চাচাতো ভাই বিপ্লব গ্রামের এক দোকানে বসে নেশা করাকে কেন্দ্র করে দুজনের মধ্যে কথা-কাটাকাটি হয়। একপর্যায়ে বিপ্লব ক্ষিপ্ত হয়ে তার পকেট থেকে ছুরি বের করে মারুফের শরীরে আঘাত করে।
আহত অবস্থায় পরিবারের লোকজন তাকে উদ্ধার করে নরসিংদী জেলা সদর হাসপাতালে নেওয়ার পথে সে মারা যায়।
অপর দিকে শুক্রবার বিকেলে ধরাভাঙ্গা গ্রামে হুক্কা দিয়ে ধূমপান করাকে কেন্দ্র করে তাজুল ইসলাম (৪০) খুন হয়েছে।
এলাকাবাসী ও পুলিশ জানায়, শুক্রবার বিকেলে তাজুল ইসলাম হুক্কা দিয়ে ধূমপান করার সময় হাসান নামে এক যুবক ধূমপান করতে চাইলে তাজুল ইসলাম তাকে হুক্কা দিতে অস্বীকার করে এতে ক্ষিপ্ত হয়ে হাসান তাকে ধারালো দা দিয়ে তাজুলের ঘাড়ে কোপ দিলে ঘটনাস্থলেই সে মারা যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে হাসানকে গ্রেপ্তার করে।
এসব ঘটনায় শুক্রবার রাতে নিহত মারুফের মাতা বাদি হয়ে বিপ্লবসহ তিনজনকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করে। অপর দিকে নিহত তাজুল ইসলামের স্ত্রী বাদি হয়ে হাসানসহ ৫জনকে আসামী করে এই রাতে থানায় মামলা দায়ের করে।
এ ব্যাপারে নবীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আসলাম সিকদারের সাথে যোগাযোগ করলে তিনি দুই খুনের কথা স্বীকার করে বলেন, এসব খুনের ঘটনায় আমরা সোহাগ নামে একজনকে গ্রেপ্তার করেছি। বাকীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। তিনি বলেন, এসব ঘটনায় থানায় পৃথক দুটি মামলা হয়েছে। গতকাল শনিবার সকালে ময়নাতদন্তের জন্য আমরা লাশ দুটিকে জেলা সদর হাসপাতালের মর্গে প্রেরণ করেছি।

অনলাইন আপডেট

আর্কাইভ