ঢাকা, রোববার 22 July 2018, ৭ শ্রাবণ ১৪২৫, ৮ জিলক্বদ ১৪৩৯ হিজরী
Online Edition

কাঠালিয়ায় প্রবাসীর স্ত্রীর আত্মহত্যা

কাঠালিয়া সংবাদদাতা : ঝালকাঠির কাঠালিয়ায় প্রবাসীর স্ত্রী মোসা. নাজমা আক্তার (২০) নামের এক গৃহবধূ আত্মহত্যা করেছে। শুক্রবার সন্ধায় উপজেলার আনইলবুনিয়া গ্রামে এ ঘটনা ঘটে। নাজমা উপজেলার আনইলবুনিয়া গ্রামের মো. জাহাঙ্গীর হোসেনের মেয়ে ও একই উপজেলার মরিচবুনিয়া গ্রামের প্রবাসী মো. লিটন আকনের স্ত্রী। বর্তমানে লিটন বাগেরহাটের বাসিন্দা।
পুলিশ ও স্থানীয়রা জানায়, গত দুই বছর পূর্বে প্রবাসী লিটনের সাথে পারিবারিকভাবে নাজমার বিবাহ হয়। দাম্পত্য জীবন সুখেই কাটে। লিটন বিদেশ থেকে বাড়ি আসলে নাজমা স্বামীর বাড়ি যায়। আবার স্বামী বিদেশ গেলে উপজেলার আনইলবুনিয়া গ্রামের পিত্রালয় বাবার বাড়িতেই থাকে। গত শুক্রবার বিকেলে নাজমার মা তাঁর ছোট ছেলেকে নিয়ে পাশের বাড়ি বেড়িয়ে সন্ধ্যায় বাড়ি ফিরে ঘরের দরজা বন্ধ অবস্থায় জানালার ফাঁক দিয়ে দেখে নাজমা ঘরের আড়ার সাথে ওড়না দিয়ে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে। তাদের ডাক-চিৎকারে এলাকার লোকজনের মাধ্যমে খবর পেয়ে পুলিশ গিয়ে রাতেই নাজমার লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।
থানার অফিসার ইনচার্জ এমআর শওকত আনোয়ার ইসলাম জানান, প্রবাসীর স্ত্রী নাজমার লাশ উদ্ধার করে শনিবার ময়না তদন্তের জন্য ঝালকাঠি মর্গে পাঠানো হয়েছে। আত্মহত্যার কারণ জানা যায়নি। তবে এব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ