ঢাকা, রোববার 22 July 2018, ৭ শ্রাবণ ১৪২৫, ৮ জিলক্বদ ১৪৩৯ হিজরী
Online Edition

জয়পুরহাটে স্কুল ছাত্রী ধর্ষিত ॥ প্রতিবাদে মানববন্ধন

জয়পুরহাট সংবাদদাতা: জয়পুরহাট সদর উপজেলার আমদইয়ে ষষ্ঠ শ্রেণির এক ছাত্রীকে ধর্ষনের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় একজনকে আসামী করে সদর থানায় মামলা দায়ের করা হয়েছে। শিশুটি হাসপাতালে ভর্তি রয়েছে।
জয়পুরহাট সদর উপজেলার আমদই এলাকার জনৈক শিশু কন্যা মঙ্গলবার দুপুরে তার নিজ বাড়ীতে ঘুমিয়ে ছিল এ সময় একই এলাকার মোজাম হোসেনের যুবক পুত্র বাবু তার শয়ন কক্ষে প্রবেশ করে জোর পূর্বক ধর্ষন করে পালিয়ে যায়। এ সময় শিশুটির আত্মচিৎকারে এলাকাবাসী এগিয়ে এসে তাকে উদ্ধার করে। পরে তাকে জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় শিশুটির মাতা বাদী হয়ে সদর থানায় একটি মামলা দায়ের করেছে। এদিকে ধর্ষিতা বিচার ও গ্রেফতারের দাবিতে বুধবার আমদই কলেজ মোড়ে বিভিন্ন স্কুল কলেজের ছাত্র-ছাত্রী ও এলাকাবাসী মানববন্ধন করেছে। 
জয়পুরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মমিনুল হক ঘটনার সত্যতা স্বীকার করে বলেন শিশুটি বর্তমানে সদর হাসপাতালে ভর্তি রয়েছে এবং এ ব্যাপারে একটি ধর্ষন মামলা হয়েছে পুলিশ জানায় ডাক্তারী পরীক্ষায় প্রাথমিক ভাবে ধর্ষণের আলামত পাওয়াগেছে। আসামী গ্রেফতারের জন্য জোর পুলিশ চেষ্টা চালাচ্ছে।

অনলাইন আপডেট

আর্কাইভ