ঢাকা, মঙ্গলবার 20 November 2018, ৬ অগ্রহায়ণ ১৪২৫, ১১ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী
Online Edition

সাভারে দুই বখাটের ধর্ষণের শিকার হলো ২ শিশু

সংগ্রাম অনলাইন ডেস্ক:

ঢাকার সাভার পৌরসভার দুটি এলাকায় দুই শিশু ধর্ষণের শিকার হয়েছে। গতকাল শনিবার দুপুর ১টা থেকে সন্ধ্যা ৭টার মধ্যে এই দুটি ঘটনা ঘটে।

ধর্ষণের খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তারা ধর্ষণের ঘটনায় জড়িত থাকার অভিযোগে রাসেল (২৪) নামের এক তরুণকে আটক করেছে।

পুলিশ জানায়, সাভার পৌরসভার একটি বাসায় আট বছরের মেয়েকে নিয়ে ভাড়া থাকেন এক মা। অন্য দিনের মতো গতকালও তিনি মেয়েকে ঘরে রেখে মানুষের বাসায় কাজ করতে যান। দুপুর ১টার দিকে এলাকার বখাটে রাসেল ঘরে ঢুকে ওই শিশুকে ধর্ষণ করে পালিয়ে যায়। সন্ধ্যায় মা বাড়িতে এলে শিশুটি ধর্ষণের ঘটনাটি তাকে জানায়। এরপর ওই মা সাভার মডেল থানায় গিয়ে পুলিশকে জানান। পুলিশ রাতে অভিযান চালিয়ে রাসেলকে আটক করে।

এলাকাবাসী জানায়, পৌরসভার একটি বাড়ির একটি কক্ষে স্ত্রী ও ১৩ বছর বয়সী মেয়েকে নিয়ে ভাড়া থাকেন জামালপুরের মেলান্দহ উপজেলার এক বাসিন্দা। তিনি দিনমজুরের কাজ করেন। স্ত্রী কাজ করেন পোশাক কারখানায়। তাঁদের মেয়ে স্থানীয় একটি স্কুলে ষষ্ঠ শ্রেণিতে পড়াশোনা করে। গতকাল সন্ধ্যা ৭টার দিকে প্রতিবেশী বখাটে তরুণ শাহিন মিয়া (১৮) তাদের ঘরে ঢোকে। এরপর স্কুলছাত্রীকে চকলেট কিনে দেওয়ার কথা বলে নিজের ভাড়া করা ঘরে নিয়ে ধর্ষণ করে। একপর্যায়ে স্কুলছাত্রী চিৎকার দিলে শাহিন মিয়া পালিয়ে যায়। রাত ৯টার দিকে বাবা-মা ঘরে এলে মেয়েটি ধর্ষণের কথা তাঁদের জানান।

এলাকাবাসীর অভিযোগ, বখাটে শাহিন দীর্ঘদিন ধরে রাস্তায় স্কুলছাত্রীদের উত্ত্যক্ত করে আসছিল।

এ বিষয়ে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহসিনুল কাদির বলেন, ধর্ষণের শিকার শিশু দুটিকে উদ্ধার করে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় সাভার মডেল থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

অনলাইন আপডেট

আর্কাইভ