ঢাকা, সোমবার 23 July 2018, ৮ শ্রাবণ ১৪২৫, ৯ জিলক্বদ ১৪৩৯ হিজরী
Online Edition

ওয়ালটন ফ্যান কিনে মোটরসাইকেল পেলেন শিক্ষার্থী

জমে উঠেছে ওয়ালটন ফ্যানের ডিজিটাল ক্যাম্পেইন। সাশ্রয়ী মূল্যের ওয়ালটন ফ্যান কিনে বিভিন্ন পণ্য পাচ্ছেন গ্রাহকরা। এবার ওয়ালটন ফ্যান কিনে নতুন মোটরসাইকেল পেয়েছেন উত্তরার এক শিক্ষার্থী। মাহবুব শামীম শাওন নামের ওই শিক্ষার্থী ১৫ জুলাই উত্তরার আজমপুর ওয়ালটন প্লাজা থেকে একটি সিলিং ফ্যান কেনেন। যার দাম মাত্র ২,৪৫০ টাকা। এরপর ডিজিটাল রেজিস্ট্রেশন করে পেয়ে যান ১০০ সিসির নতুন মোটরসাইকেল। ‘লাগলো এবার কাড়াকাড়ি, ফ্যান কিনলে নতুন গাড়ি’ স্লোগানে গত ১ জুলাই শুরু হয় ওয়ালটন ফ্যানের ডিজিটাল ক্যাম্পেইন। এর আওতায় ওয়ালটন ব্র্যান্ডের যে কোনো ফ্যান বা ইলেকট্রিক পাখা কিনে রেজিস্ট্রেশন করে ক্রেতারা পেতে পারেন নতুন গাড়ি। রয়েছে মোটরসাইকেল, ফ্রিজ, টিভিসহ অসংখ্য পণ্য। এসব না পেলেও আছে নিশ্চিত ক্যাশব্যাকের সুযোগ। ডিজিটাল ক্যাম্পেইনের এই অফারে ওয়ালটন ফ্যান কিনে নতুন মোটরসাইকেল পান মাহবুব।

মঙ্গলবার (১৭ জুলাই ২০১৮) মাহবুব শামীমের কাছে নতুন মোটরসাইকেলটি হস্তান্তর করা হয়। তার হাতে ১০০ সিসির মোটরসাইকেলটি তুলে দেন ওয়ালটনের ডেপুটি চিফ মার্কেটিং অফিসার (ডিসিএমও) মীর মো. গোলাম ফারুক। এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ওয়ালটন উত্তরা জোনের এরিয়া ম্যানেজার রায়হান কবির এবং উত্তরা প্লাজার ম্যানেজার আসাদুজ্জামান পরাগ।

মাহবুব শামীম শাওন জানান, তাদের গ্রামের বাড়ি টাঙ্গাইলের বাসাইল উপজেলায়। তবে বাবার চাকরিসূত্রে দীর্ঘদিন ধরে রাজধানীর দক্ষিণখানে বসবাস করছেন। বাবা নাসির হোসেন একটি বেসরকারি প্রতিষ্ঠানে কাজ করেন। মা গৃহিণী। দুই ভাই ও এক বোনের মধ্যে শাওন বড়। পড়াশুনা করছেন টঙ্গী কলেজে। বিএ তৃতীয় বর্ষের ছাত্র তিনি। নতুন মোটরসাইকেল নেয়ার সময় শাওন বলেন, “কয়েকদিন আগে আমার রুমের ফ্যানটা নষ্ট হয়ে যায়। নতুন ফ্যান কিনতে হবে। ভাবলাম দেশীয় কোনো ব্র্যান্ডের ফ্যান কিনবো। সবার আগে চলে এলো ওয়ালটনের নাম। কারণ ৫-৬ বছর ধরে ওয়ালটনের টিভি ব্যবহার করছি। খুবই ভালো সার্ভিস পাচ্ছি। তাছাড়া, কয়েকদিন আগে পত্রিকায় দেখেছি, তাদের ফ্যান ক্রয়ে নতুন গাড়ি পাওয়ার সুযোগ আছে।” তিনি বলেন, “তবে নতুন গাড়ি পাওয়ার আশায় নয়। প্রয়োজন বলে আমি সেরা দেশীয় ব্র্যান্ডের সর্বোত্তম পণ্যটা কিনতে চেয়েছিলাম। সেজন্যই ওয়ালটন প্লাজায় যাওয়া। তবে অফারের বিষয়টিও মাথায় ছিল। ভাগ্যটাও যাচাই করে দেখতে চেয়েছি।” প্রেস বিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ