ঢাকা, সোমবার 23 July 2018, ৮ শ্রাবণ ১৪২৫, ৯ জিলক্বদ ১৪৩৯ হিজরী
Online Edition

রংপুর ও গোদাগাড়িতে সড়ক দুর্ঘটনায় ৮ জন নিহত

রংপুর অফিস : রংপুর নগরীর হাজিরহাট মন্থনা এলাকায় রোববার সকাল ৭ টার দিকে নাইট কোচ ইজিবাইককে চাপা দিলে ৫ জন নিহত হয়েছে আহত হয়েছে আরো ৬ জন। আহতদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
পুলিশ জানায় ঢাকা থেকে ঠাকুরগাওগামি নাইট কোচ হানিফ এন্টারপ্রাইজের বাস রংপুর নগরীর হাজিরহাট মন্থনা এলাকায় একটি ইজিবাইককে চাপা দিলে ঘটনা স্থলে দুই ইজিবাইকের যাত্রী নিহত হয়। খবর পেয়ে পুলিশ ঘটনা স্থলে এসে এলাকাবাসির সহায়তায় আহতদের উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসে। পরে আরো ৩ জন মারা যায়। হাইওয়ে পুলিশের সার্জেন্ট নওশাদ জানান ঘাতক বাসটি আটক করা সম্ভব হয়নি। নিহতদের কারোই পরিচয় এখনও নিশ্চিত হওয়া যায়নি বলে পুলিশ জানিয়েছে।
গোদাগাড়ী (রাজশাহী) সংবাদদাতা : গতকাল রোববার রাজশাহীর গোদাগাড়ীতে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহীসহ ৩ জন নিহত হয়েছেন। পুলিশ ও প্রত্যক্ষর্দশী সূত্রে জানা যায়, রোববার ভোর সাড়ে পাঁচটার দিকে উপজলোর রেলগেট বাজারে কয়েকজন গরুর গোশত ব্যবসায়ী, গোশত বিক্রির জন্য বসে থাকা অবস্থায় চাঁপাই নবাবগঞ্জগামী একটি ট্রাক চাপা দিলে ঘটনাস্থলেই মারা যান জসিম (২০)। নিহত জসিম গোদাগাড়ী উপজেলার রেলগেট কসাইপাড়া গ্রামের তসলেম উদ্দেনের ছেলে। এদিকে একই দিন সকাল সাড়ে ৯টার দিকে উপজলোর ছয়ঘাটি এলাকায় ট্রাক চাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হন। নিহতরা হলেন, উপজেলার ফরাদপুর গ্রামের এমাজউদ্দিনের ছেলে এমদাদ হোসেন চান্দু (৫০), একই গ্রামের সানারুলের মেয়ে খুসবু তাজনীম (১৪)। এই ঘটনায় ঘাতক ট্রাকটি আটক করে পুলিশ।

অনলাইন আপডেট

আর্কাইভ