ঢাকা, সোমবার 23 July 2018, ৮ শ্রাবণ ১৪২৫, ৯ জিলক্বদ ১৪৩৯ হিজরী
Online Edition

মাওলানা আব্দুল মালেক ও মোস্তাফা শরীফের ইন্তিকালে ঢাকা মহানগরী দক্ষিণ জামায়াতের শোক

বাংলাদেশ জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী দক্ষিণের ওয়ারী থানার কর্মী মাওলানা আব্দুল মালেক (৭৫) ও সাংস্কৃতিক কর্মী মোস্তাফা শরীফ ফরহাদের ইন্তিকালে শোক প্রকাশ করেছেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের আমীর নুরুল ইসলাম বুলবুল এবং কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের সেক্রেটারি ড. শফিকুল ইসলাম মাসুদ।
গতকাল রোববার দেয়া যৌথ শোকবার্তায় জামায়াত নেতৃবৃন্দ মরহুমদ্বয়ের কথা স্মরণ করে এই শোক প্রকাশ করেন।
নেতৃদ্বয় তাদের রুহের মাগফিরাত কামনা করেন ও তাদের শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান। তারা আল্লাহ রাব্বুল আলামীনের কাছে দোআ করেন, আল্লাহ যেন মরহুমদের নেক আমল সমূহ কবুল করে তাদেরকে জান্নাতবাসী করেন এবং তাদের পরিবার ও আত্মীয় স্বজনকে সবর করার তৌফিক দান করেন।
মাওলানা আব্দুল মালেক গতকাল ভোর ৬ টার সময় ইন্তিকাল করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৫ বছর। তিনি দীর্ঘদিন থেকে ক্যান্সারে আক্রান্ত ছিলেন। তার গ্রামের বাড়ি চাঁদপুর জেলার ফরিদগঞ্জে। মাওলানা আব্দুল মালেকের প্রথম জানাজা ওয়ারী জুগিনগর মসজিদে বাদ জোহর অনুষ্ঠিত হয়।
মোস্তাফা শরীফ ফরহাদ গত শনিবার দিবাগত রাত ১২ টা ৩০ মিনিটে নিজ বাড়ীতে ইন্তিকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৩২বছর। তিনি ব্লাড ক্যান্সার রোগে আক্রান্ত ছিলেন । তিনি মৃত্যুকালে পিতা-মাতা, স্ত্রী সহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন। তার নিজ গ্রাম লক্ষীপুর জেলার রামগঞ্জ উপজেলার ৯নং করপাড়া ইউনিয়নের বদরপুর। নিজ গ্রামে বাদ যোহর নামাজে জানাজা শেষে স্থানীয় কবর স্থানে তাকে দাফন করা হয়। প্রেস বিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ