ঢাকা, সোমবার 23 July 2018, ৮ শ্রাবণ ১৪২৫, ৯ জিলক্বদ ১৪৩৯ হিজরী
Online Edition

কক্সবাজারে যুবতীর লাশ উদ্ধার, ৫ যুবক আটক

শাহনেওয়াজ জিল্লু, (কক্সবাজার): কক্সবাজার শহরের এসএমপাড়া থেকে নিশাত মনি লিজা (১৪) নামে সপ্তম শ্রেণীতে পড়–য়া যুবতীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার রাত পৌনে ১০ টার দিকে শহরের পশ্চিম এসএমপাড়া থেকে তার মৃতদেহটি উদ্ধার করা হয়। এ ঘটনায় সন্দেহভাজন ৫ জন যুবককে আটক করেছে পুলিশ।
নিহত লিজা এসএমপাড়ার মো. জাফর আলমের মেয়ে ও স্থানীয় একটি বিদ্যালয়ের সপ্তম শ্রেণীর ছাত্রী বলে জানা গেছে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শী সুত্রে জানা যায়, নিজ খালার বাসায় থেকে পড়ালেখা করতো লিজা। ঘটনার সময় লিজার খালা বাড়িতে ছিলোনা। রাতে কাজ শেষে লিজার খালা বাহির থেকে এসে অনেক ডাকাডাকির পরও লিজা কোনো সাড়া না দেওয়ায় দরজা ভেঙে ফেলে বাড়ির লোকজন। এ সময় ঘরের ভেতরে প্রবেশ করে দেখা যায় ঘরের চিলিং ফ্যানের সাথে ঝুলে আছে লিজা। তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত বলে জানিয়ে দেওয়া হয়। কি কারণে বা কিভাবে তার মৃত্যু হয়েছে তা নিয়ে রহস্য আছে বলেও জানান স্থানীয় লোকজন।
কক্সবাজার সদর হাসপাতাল পুলিশ বক্সের ইনচার্জ আপন হোসেন মানিক জানান, মৃতদেহ নিয়ে কয়েকজন যুবক আসে। চিকিৎসক ওই ছাত্রীকে মৃত ঘোষণা করে। বিষয়টি রহস্যজনক হওয়ায় ওই ৫ যুবককে আটক করা হয়েছে। আটককৃতরা হচ্ছে, কক্সবাজার শহরের পশ্চিম এসএমপাড়ার স্থানীয় ফরিদুল আলমের ছেলে দেলোয়ার হোসেন (২২), মনিরুল হকের ছেলে মো. তারেক (১৫), আবদুল হামিদের ছেলে মো. জহির আহম্মদ (২৬), গুরা মিয়ার ছেলে হুমায়ুন কবির (২২) ও মোঃ নজরুল।
বিষয়টি নিশ্চিত করে কক্সবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) ফরিদ উদ্দিন খন্দকার জানান, মৃতদেহ কক্সবাজার সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে। প্রাথমিকভাবে আত্মহত্যা মনে হচ্ছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

অনলাইন আপডেট

আর্কাইভ