ঢাকা, মঙ্গলবার 24 July 2018, ৯ শ্রাবণ ১৪২৫, ১০ জিলক্বদ ১৪৩৯ হিজরী
Online Edition

আ’লীগের বর্তমান শাসনামল যেকোন স্বৈরাচারীর নিষ্ঠুরতার ইতিহাসকেও হার মানিয়েছে -বিএনপি

স্টাফ রিপোর্টার: আওয়ামী সরকারের বর্তমান শাসনামল পৃথিবীর যেকোন স্বৈরাচারীর নিষ্ঠুরতার ইতিহাসকেও হার মানিয়েছে বলে অভিযোগ করেছে বিএনপি। গতকাল সোমবার এক বিবৃতিতে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এই অভিযোগ করেন।
বিবৃতিতে ফেনী জেলা বিএনপি’র প্রচার সম্পাদক গাজী হাবিবুল্লাহ মানিক, সোনাগাজী উপজেলা যুবদল নেতা আবুল কাশেম, আমিরাবাদ ইউনিয়ন বিএনপি’র সাংগঠনিক সম্পাদক মো. সোহেল, যুবদল নেতা জসিম উদ্দিন, আবু তৈয়ব, একরাম হোসেন, মোঃ ইসমাইল এবং শ্রমিক দল নেতা মোঃ সবুজসহ বেশ কয়েকজন নেতাকর্মীর বিরুদ্ধে রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত বানোয়াট মামলা দায়েরের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।
বিবৃতিতে বিএনপি মহাসচিব বলেন, আওয়ামী সরকারের বর্তমান শাসনামল পৃথিবীর যেকোন স্বৈরাচারীর নিষ্ঠুরতার ইতিহাসকেও হার মানিয়েছে। কেবলমাত্র বিরোধী দলের নেতা-কর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের ও গ্রেফতার কিংবা সরকারের আইন শৃঙ্খলা বাহিনী কর্তৃক রিমান্ডে নিয়ে অমানুষিক নির্যাতন নয় বরং দলীয় সন্ত্রাসীদের দিয়ে বিএনপি নেতা-কর্মীদের ওপর হামলা চালানোর মহাযজ্ঞে লিপ্ত হয়ে সারাদেশে এক ত্রাসের রাজত্ব কায়েম করা হয়েছে। ফেনী জেলার বেশ কয়েকজন নেতাকর্মীর বিরুদ্ধে রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত বানোয়াট মামলা দায়ের আওয়ামী কুশাসন থেকে কোনো বিচ্ছিন্ন ঘটনা নয়। বিরোধী দল ও মতকে নিশ্চিহ্ন করার উদ্দেশ্যেই বিরোধী দলীয় নেতা-কর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা দায়েরের মতো ঘটনার বার বার পূণরাবৃত্তি ঘটানো হচ্ছে। আওয়ামী ছোবল থেকে দেশটাকে এখনই উদ্ধার করতে না পারলে দেশ ও দেশের মানুষের অস্তিত্ব বিপন্ন হয়ে পড়বে। বিএনপি মহাসচিব অবিলম্বে ফেনী জেলার উল্লিখিত নেতৃবৃন্দের বিরুদ্ধে দায়েরকৃত বানোয়াট ও অসৎ উদ্দেশ্যপ্রণোদিত মামলা প্রত্যাহারের জোর দাবি জানান।

অনলাইন আপডেট

আর্কাইভ