ঢাকা, মঙ্গলবার 24 July 2018, ৯ শ্রাবণ ১৪২৫, ১০ জিলক্বদ ১৪৩৯ হিজরী
Online Edition

সিলেটের মানুষ অন্যায়কে কখনো প্রশ্রয় দেন না

সিলেট ব্যুরো : বিএনপির কেন্দ্রীয় নেতৃবৃন্দ বলেছেন, আরিফুল হক চৌধুরী মানুষের জন্য চিন্তা করেন। নগরীর উন্নয়নের জন্য তিনি অনেক ত্যাগ-তিতিক্ষা করেছেন। আড়াই বছরের বেশি সময় জেল খেটেছেন। মূলত একটি সুন্দর নগরীর গড়ে তোলার মিশন নিয়ে কাজ করেছেন বলেই তিনি সরকারের কাছে অপরাধী হয়েছেন। নেতৃবৃন্দ বলেন, যারা তাঁেক বন্দী করে উন্নয়ন বাধগ্রস্ত করেছিল, আপনাদের ভোটের মাধ্যমেই তার সমুচিত জবাব দিতে হবে। ষড়যন্ত্রকারীদেরকে বুঝিয়ে দিতে হবে, সিলেটের মানুষ অন্যায়কে কখনো প্রশ্রয় দেন না। গতকাল সোমবার সিলেট নগরীতে গণসংযোগকালে তারা এ কথা বলেন। 
ধানের শীষের সমর্থনে নগরীর বিভিন্ন স্থানে বিএনপির কেন্দ্রীয় নেতৃবৃন্দ ছাড়াও গণসংযোগে জেলা ও মহানগর বিএনপির নেতৃবৃন্দ অংশ নেন। সোমবার সকালে নগরীর সোবহানীঘাটস্থ কাঁচা বাজারে গণসংযোগ করেন বিএনপির মেয়র প্রার্থী আরিফুল হক চৌধুরী। দুপুরে নগরীর জালালাবাদ ও পশ্চিম পীরমহল্লা এবং বাদ জোহর নগরীর সুবিদবাজারের বনকলাপাড়া, কলাপাড়া এবং লন্ডনী রোডে আরিফুল হক চৌধুরী গণসংযোগ করেন। এসময় গণসংযোগে অংশ নেন বিএনপির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান মেজর জেনারেল (অব.) রুহুল আনাম চৌধুরী, কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান আব্দুল আউয়াল মিন্টু, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ডা. সাখাওয়াত হোসেন জীবন।
গণসংযোগকালে আরিফুল হক চৌধুরী বলেন, আমার প্রতি আপামর জনতার ভালোবাসা দেখে আমি অভিভূত। এই ভালোবাসা আমার দায়বদ্ধতাকে বাড়িয়ে দেয়। এই দায়বদ্ধতা থেকে মানুষের কল্যাণে তথা নগরীর উন্নয়নে শ্রেষ্ঠ কাজটি উপহার দিতে চেষ্টা করি। আমাকে আবারও ভোট দিয়ে নির্বাচিত করলে আপনাদের সেবার মাধ্যমে নগরীর যাবতীয় সমস্যা-সমাধান করে একটি সুন্দর ও আধুনিক নগরী উপহার দেবো।

অনলাইন আপডেট

আর্কাইভ