ঢাকা, মঙ্গলবার 24 July 2018, ৯ শ্রাবণ ১৪২৫, ১০ জিলক্বদ ১৪৩৯ হিজরী
Online Edition

বিজয়নগরে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন

ব্রাহ্মণবাড়িয়া সংবাদদাতা: জায়গা-সম্পত্তি নিয়ে বিরোধের জের ধরে ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে ছোট দুই ভাইয়ের হাতে আমজাদ হোসেন-(৩৫) নামে বড় ভাই খুন হয়েছেন। সম্প্রতি উপজেলার সিঙ্গারবিল ইউনিয়নের কাশিনগর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত আমজাদ কাশিনগর গ্রামের শওকত হোসেনের ছেলে। ঘটনার পর পরই ঘাতক দুই ভাই কাউছার মিয়া ও উসমান মিয়া পালিয়ে যায়।
নিহতের পারিবার জানায়, পৈতৃক সম্পত্তি নিয়ে আমজাদের সাথে তার আপন ছোট  দুই ভাই কাউছার এবং উসমানের বিরোধ চলে আসছিল। আমজাদ এ বছর তার মাকে হজ্বে যাওয়ার প্রস্তুতি নিচ্ছিলেন।
হজে যাওয়ার আগেই  তিনি তার ভাইদের সাথে সম্পত্তি নিয়ে বিরোধ মিটিয়ে ফেলবেন বলে কথা দিয়েছিলেন। গতকাল রোববার সকালে বাকবিতন্ডার এক পর্যায়ে কাউছার ও উসমান ধারালো অস্ত্র দিয়ে আমজাদকে এলোপাথাড়ি কোপাতে থাকে। আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
নিহতের স্ত্রী পারভিন বেগম  বলেন, দীর্ঘদিন ধরে আমার স্বামীকে আমার দুই দেবর ওসমান ও কাউসার মিলে মোটা অংকের টাকা দেওয়ার জন্য চাপ দিতে থাকে।  রোববার সকালে তারা আমার ঘরে এসে টাকার জন্য হুমকি-ধামকি দিতে থাকে। পরে এক পর্যায়ে টাকা দিতে অনীহা প্রকাশ করলে তারা দুই ভাই মিলে দেশীয় অস্ত্র দিয়ে আমার স্বামীর সারা শরীরে এলোপাতাড়ি কুপাতে থাকে। পরে আশপাশের লোকজন এসে তাকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক  তাকে মৃত ঘোষনা করেন।
এ ব্যাপারে বিজয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আলী আরশাদ বলেন, এ ঘটনায় এখনো মামলা হয়নি। অভিযুক্তদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। এ ব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ইকবাল হোসাইন নিহতের বিষয়টি  নিশ্চিত করে বলেন, এ ঘটনায় যারা জড়িত তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

অনলাইন আপডেট

আর্কাইভ