ঢাকা, মঙ্গলবার 24 July 2018, ৯ শ্রাবণ ১৪২৫, ১০ জিলক্বদ ১৪৩৯ হিজরী
Online Edition

রাজনৈতিক দলের খবর

নেত্রকোনা সংবাদদাতা: বিএনপির চেয়ারপার্সন, সাবেক প্রধানমন্ত্রী, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও সু-চিকিৎসার দাবীতে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে নেত্রকোনায় বিক্ষোভ সমাবেশ করেছে জেলা বিএনপি।
ছোট বাজারস্থ দলীয় কার্যালয়ের সামনে পুলিশ বেষ্টনীর মধ্যেই বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন জেলা বিএনপির সভাপতি সাবেক সংসদ সদস্য মুক্তিযোদ্ধা আশরাফ উদ্দিন খান, দলের সাধারণ সম্পাদক বিশিষ্ট অর্থপেডিক চিকিৎসক ড্যাব নেতা অধ্যাপক ডাঃ আনোয়ারুল হক।
জয়পুরহাট: জয়পুরহাটে জেলা বিএনপির মিছিলে পুলিশ বাধা দিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি, ওতার সুচিকিৎসারএবং তারেক রহমানেরমিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে  সারা বাংলাদেশে বিএনপির সকল নেতা-কর্মীর মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল বের করে জেলা বিএনপি। জেলা বিএনপির কার্যালয় থেকে মিছিলটি বের হয়ে তৃপ্তির মোড়ে এলে পুলিশ তাতে বাধা দেয়। পরে দলীয় কার্যালয়ের সামনে প্রতিবাদ সমাবেশ করা হয়।
গৌরীপুর: বিএনপি‘র চেয়ারপার্সন সাবেক প্রধান মন্ত্রী বেগম খালেদা জিয়ার সুচিকিৎসা ও নিঃশর্তে মুক্তির দাবীতে ২০ জুলাই (শুক্রবার) দুপুরে ময়মনসিংহের গৌরীপুর উপজেলা বিএনপি, পৌর বিএনপিও সকল অংগ সহযোগী সংগঠনের যৌথ উদ্যোগে একটি বিক্ষোভ মিছিল শহর প্রদক্ষীন শেষে উত্তর বাজার মোড়ে প্রতিবাদ সমাবেশ করে।
পাঁচবিবি (জয়পুরহাট): জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু বক্কর সিদ্দিক রেজা দুস্কৃতিদের দ্বারা জয়পুরহাটে দুপুরে ছুরিকাহত হওয়ার প্রতিবাদে পাঁচবিবিতে শুক্রবার বিকেলে থানা ও পৌর ছাত্রলীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল শহর প্রদক্ষিণ শেষে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
মুুন্সীগঞ্জ
বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সু-চিকিৎসা ও মুক্তির দাবিতে মুন্সীগঞ্জে জেলা বিএনপির আয়োজনে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সকাল ১০টার দিকে মুন্সীগঞ্জ সদর উপজেলার পঞ্চসার ইউনিয়নের মুক্তারপুর বটতলায় জেলা বিএনপির আয়োজনে অনান্য সংগঠনের নেতা কর্মীদের অংশগ্রহণে এই কর্মসূচি পালন করে। সমাবেশে বক্তারা অতি দ্রুত বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সু-চিৎিসা ও মুক্তির দাবী করেন। সমাবেশ চলাকালীন সময়ে পুলিশ চারপাশে বেষ্টনি ছিল।
জামালপুর: ইসলামপুর উপজেলা আওয়ামী লীগের দলীয় কোন্দল অবশেষে প্রকাশ্যে রূপ নিয়েছে। ২১জুলাই দুপুরে থানা মোড়স্থ উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে কার্য্য নির্বাহী কমিটির সভা বর্জন করেছেন দলের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুস ছালাম। পরে তিনি সভাস্থল ত্যাগ করে উপজেলা প্রাণিসম্পদ কার্যালয়ের গেইটে তাৎক্ষণিক সংবাদ সম্মেলন করেন।

অনলাইন আপডেট

আর্কাইভ