ঢাকা, বুধবার 25 July 2018,১০ শ্রাবণ ১৪২৫, ১১ জিলক্বদ ১৪৩৯ হিজরী
Online Edition

মানুষের অবিরাম ভালবাসাই টেবিল ঘড়ির বিজয়ের পথ সুগম করবে -এডভোকেট জুবায়ের

নগরীর সোবহানীঘাট এলাকায় টেবিল ঘড়ির সমর্থনে অনুষ্ঠিত পথসভায় বক্তব্য রাখছেন সিলেট নাগরিক ফোরাম মনোনীত মেয়র পদপ্রার্থী এডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের

সিলেট ব্যুরো : সিলেট সিটি নির্বাচনে সিলেট নাগরিক ফোরাম মনোনীত মেয়র প্রার্থী এডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের বলেছেন, উন্নয়ন ও পরিবর্তনের স্বার্থে টেবিল ঘড়ির পক্ষে গণজোয়ার সৃষ্টি হয়েছে। এই জোয়ার আমাদের বিজয়কে শানিত করবে। আমাদের চলার পথে মানুষের অবিরাম ভালবাসাই ৩০ জুলাই নির্বাচনে টেবিল ঘড়ির বিজয়ের পথ সুগম করবে। দল-মতের উর্ধ্বে উঠে ব্যালট বিপ্লবের মাধ্যমে টেবিল ঘড়িকে বিজয়ী করে মডেল নগরী গড়ে তোলার সুযোগ দিন।
তিনি গতকাল মঙ্গলবার নগরীর নয়াসড়ক ও সোবহানীঘাট এলাকায় টেবিল ঘড়ি মার্কার সমর্থনে অনুষ্ঠিত পৃথক পথসভায় এ কথা বলেন। এছাড়াও এডভোকেট জুবায়ের দিনভর নগরীর বিভিন্ন পয়েন্ট, বিপনী বিতান, প্রতিষ্ঠান ও আবাসিক এলাকায় বিভিন্ন শ্রেণীপেশার মানুষের সাথে পৃথক গণসংযোগ করেন ও উঠান বৈঠকে যোগ দেন।
নয়াসড়ক এলাকার বিশিষ্ট মুরব্বী আব্দুল মন্নানের সভাপতিত্বে ও ছাত্রনেতা সাব্বির আহমদ রুমেলের পরিচালনায় অনুষ্ঠিত পথসভায় আরো বক্তব্য রাখেন- মহানগর জামায়াতের সেক্রেটারি মাওলানা সোহেল আহমদ, লেবারপার্টির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান ও সিলেট মহানগর সভাপতি মাহবুবুর রহমান খালেদ, এলডিপির সিলেট জেলা সভাপতি সায়েদুর রহমান চৌধুরী রুপা, ইসলামী ঐক্যজোটের কেন্দ্রীয় সহকারী মহাসচিব প্রিন্সিপাল মাওলানা জহুরুল হক, এনডিপি জেলা সাধারণ সম্পাদক আনিসুর রহমান, জাগপা মহানগর ভারপ্রাপ্ত সভাপতি শাহজাহান আহমদ লিটন,  নেজামে ইসলাম পার্টির জেলা সভাপতি ক্বারী আবু ইউসুফ চৌধুরী, ফেঞ্চুগঞ্জ উপজেলা চেয়ারম্যান সাইফুল্লাহ আল হোসাইন, গোলাপগঞ্জ উপজেলা চেয়ারম্যান হাফিজ নজমুল ইসলাম, সাবেক ইউপি চেয়ারম্যান রেহান উদ্দিন রায়হান, ছাত্রনেতা আব্দুল্লাহ আল মাহমুদ ও নজরুল ইসলাম প্রমুখ।
এদিকে নগরীর  সোবহানীঘাট এলাকার বিশিষ্ট মুরব্বী হাবিবুল্লাহ আল মাহমুদের সভাপতিত্বে ও ছাত্রনেতা ফরিদ আহমদের পরিচালনায় অনুষ্ঠিত পথসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন মেয়র প্রার্থী এডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- বিশিষ্ট শিক্ষাবিদ উপাধ্যক্ষ আব্দুস শাকুর, আলেমে দ্বীন হাফিজ মশাহিদ আহমদ, ড.এএইচএম সুলায়মান, সমাজসেবী রফিকুল ইসলাম, সাবেক ইউপি চেয়ারম্যান নিজাম উদ্দিন সিদ্দিকী প্রমুখ।

জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে মেয়র প্রার্থী এডভোকেট জুবায়েরের বিরুদ্ধে অপপ্রচার চালানো হচ্ছে
সিলেট নাগরিক ফোরাম : সিলেট সিটি নির্বাচনে নাগরিক ফোরাম মনোনীত মেয়র প্রার্থী এডভোকেট এহসানুল মাহবুব জুবায়েরের বিরুদ্ধে অপপ্রচারের নিন্দা জানিয়েছেন প্রধান এজেন্ট ও নাগরিক ফোরামের নেতৃবৃন্দ। গতকাল মঙ্গলবার এক বিবৃতিতে এডভোকেট জুবায়েরের টেবিল ঘড়ি মার্কার প্রধান নির্বাচনী এজেন্ট হাফিজ আব্দুল হাই হারুন, সিলেট নাগরিক ফোরামের আহ্বায়ক প্রফেসর ড. আব্দুল আহাদ ও সদস্য সচিব মো: ফখরুল ইসলাম বলেন- নগরীর সুবিদবাজারে একটি অনাকাঙ্খিত ঘটনাকে কেন্দ্র করে নাগরিক ফোরাম মনোনীত মেয়র প্রার্থী এডভোকেট জুবায়েরের বিরুদ্ধে একটি বিশেষ মহলের অসৎ উদ্দেশ্য বাস্তবায়ন করতে ষড়যন্ত্রে মেতে উঠেছে। সুবিদবাজারে সংঘটিত ঘটনার সাথে এডভোকেট জুবায়ের ও টেবিল ঘড়ি মার্কার কোন সমর্থকের ন্যুনতম সংশ্লিষ্টতা নেই। আমাদের সন্দেহ, জনৈক ব্যক্তি কোন ব্যক্তি বা গোষ্ঠীর দ্বারা প্ররোচিত হয়ে একজন সৎ যোগ্য ও মেয়র প্রার্থীর সমর্থকের বিরুদ্ধে অভিযোগ তুলেছেন। যা একটি সুগভীর ষড়যন্ত্রের বহিঃপ্রকাশ ছাড়া কিছু নয়। আমাদের কোন বক্তব্য না নিয়ে ওই ঘটনাকে কেন্দ্র করে বিভিন্ন মিডিয়ায় এডভোকেট জুবায়েরকে জড়িয়ে মনগড়া মিথ্যা তথ্য সংযোজন করে কিছু আজগুবি সংবাদ প্রকাশ করা হচ্ছে। যা দেখে আমরা বিস্মিত। নির্বাচনের ঠিক আগ মুহুর্তে এমন বিভ্রান্তিকর সংবাদ এডভোকেট জুবায়ের সম্পর্কে সাধারণ মানুষের মনে বিরুপ প্রতিক্রিয়া সৃষ্টির একটি পাঁয়তারা। এ ব্যাপারে সিলেটবাসীকে বিভ্রান্ত না হওয়ার আহ্বান জানাচ্ছি।
তারা বলেন- নগরীর ইলেকট্রিক সাপ্লাই এলাকায় আমাদের প্রধান নির্বাচনী কার্যালয় আছে সেখানে কেউ কোন অভিযোগ নিয়ে আসেনি। আমাদের প্রার্থীর সমর্থকদের সাথে কোন সমস্যা হলে প্রথমে আমরা জানার কথা। কিন্তু আমাদের না বলে এই মিথ্যাচারকে কেন্দ্র করে একজন সজ্জন ব্যক্তি ও পরিচ্ছন্ন রাজনীতিবিদের বিরুদ্ধে অপপ্রচার আমাদের নির্বাচনী ফলাফলকে প্রভাবিত করা সুগভীর ষড়যন্ত্র বলে আমরা মনে করি। ঐ বিশেষ মহলকে এই ধরনের মিথ্যাচার থেকে বিরত থাকার আহ্বান জানাচ্ছি। একই সাথে জাতির জাগ্রত বিবেক সাংবাদিক বন্ধুদের সত্যতা যাছাই করে উভয় পক্ষের বক্তব্য নিয়ে বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের অনুরোধ জানাচ্ছি। ঐ বিশেষ কুচক্রী মহলকে এই ধরনের অপপ্রচার ও মিথ্যাচার বন্ধ করার আহ্বান জানাচ্ছি। সকল ষড়যন্ত্র নস্যাৎ করে ব্যালট বিপ্লবের মাধ্যমে আসন্ন ৩০ জুলাইয়ের নির্বাচনে টেবিল ঘড়ি মার্কার বিজয় নিশ্চিত করার জন্য সিলেট নগরবাসীর প্রতি অনুরোধ জানাচ্ছি।

অনলাইন আপডেট

আর্কাইভ