ঢাকা, বৃহস্পতিবার 20 September 2018, ৫ আশ্বিন ১৪২৫, ৯ মহররম ১৪৪০ হিজরী
Online Edition

গাজীপুরে পুলিশের গুলিতে ‌'মাদক ব্যবসায়ী' গুলিবিদ্ধ

সংগ্রাম অনলাইন ডেস্ক:

গাজীপুরের কাপাসিয়ার বড়িবাড়িতে মাদক বিক্রেতারে বাড়িতে অভিযানের সময় পুলিশের গুলিতে কথিত মাদক বিক্রেতা গুলিবিদ্ধ অবস্থায় গ্রেপ্তার হয়েছেন। এসময় ঘটনাস্থল থেকে ২০৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়। অভিযানে পুলিশের এক সহকারি উপপরিদর্শকও আহত হন।

পুলিশ জানায়, গুলিবিদ্ধ জসিম উদ্দিন সিংহশ্রী ইউনিয়নের বড়িবাড়ি গ্রামের মৃত তমিজ উদ্দিনের ছেলে। তাকে চিকিৎসার জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

কাপাসিয়া থানার ওসি আবু বকর সিদ্দিক জানান, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাতে কাপাসিয়া থানার সহকারি উপ পরিদর্শক (এএসআই) সেকান্দরের নেতৃত্বে একদল পুলিশ স্থানীয় বড়বাড়ি এলাকায় জসিমের বাড়িতে অভিযান চালায়।

পুলিশের উপস্থিতি টের পেয়ে জসিম ঘরের দরজা বন্ধ করে লুকিয়ে থাকেন। একপর্যায়ে ঘরের দরজা ভেঙে জসিমকে আটক করতে গেলে তিনি এএসআই সেকান্দরকে চাপাতি দিয়ে কুপিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করেন।

আত্মরক্ষার্থে পুলিশ আসামির বাম বুকে গুলি করলে জসিম আহত হন। পরে তাকে আটক করা হয়।

এ ঘটনায় পুলিশের সহকারি উপপরিদর্শক সেকান্দর আহত হন। তাকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। এছাড়া আটক জসিমের বিরুদ্ধে কাপাসিয়া থানায় মামলা হয়েছে বলেও তিনি জানান।

শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের আবাসিক চিকিৎসক প্রণয় ভূষণ দাস বলেন, জসিমের বাম বুকে ও বাম হাতে গুলির ক্ষত রয়েছে। তার অবস্থা এখনও আশঙ্কামুক্ত নয়।

অনলাইন আপডেট

আর্কাইভ