ঢাকা, বৃহস্পতিবার 20 September 2018, ৫ আশ্বিন ১৪২৫, ৯ মহররম ১৪৪০ হিজরী
Online Edition

তিন জেলায় ‘বন্দুকযুদ্ধে’ নিহত ৪

সংগ্রাম অনলাইন ডেস্ক: দেশের তিন জেলায় মঙ্গলবার দিবাগত রাতে কথিত ‘বন্দুকযুদ্ধে’ চারজন নিহতের খবর জানিয়েছে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

আইনশৃঙ্খলা বাহিনীর ভাষ্য, নিহতদের মধ্যে দুইজন ‘মাদক ব্যবসায়ী’ ও দুইজন ‘ডাকাত দলের সদস্য’। অপর ব্যক্তির বিষয়ে তেমন কিছু জানা যায়নি।

এদের মধ্যে যশোরে নিজেদের মধ্যে গোলাগুলিতে দুই ডাকাত সদস্য নিহত হয়েছে বলে দাবি করেছে পুলিশ। এছাড়া খুলনা এবং রাজশাহীতে বন্দুকযুদ্ধে দুই মাদক ব্যবসায়ী নিহতের খবর জানিয়েছে র‌্যাব।

পুলিশের দাবি যশোরে ডাকাতদের মধ্যে ‘গোলাগুলিতে’ অজ্ঞাত দুইজন নিহত হন। বুধবার ভোররাতে যশোর-মনিরামপুর সড়কের কানাইতলায় ‘গোলাগুলির’ এই ঘটনা ঘটে। পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করে।

যশোর কোতোয়ালি থানার ওসি অপূর্ব হাসানের দাবি, ‘যশোর-মণিরামপুর সড়কের কানাইতলায় দু’দল ডাকাতদের মধ্যে গোলাগুলির খবর পাই। পরে সেখানে গেলে পুলিশের উপস্থিতি টের পেয়ে দুর্বৃত্তরা পালিয়ে যায়। এসময় সেখানে গুলিবিদ্ধ অবস্থায় দুই জনকে পড়ে থাকতে দেখে তাদের উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে আনলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।’

যশোর জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের ডাক্তার কাজল মল্লিক জানান, হাসপাতালে আনার আগেই তাদের মৃত্যু হয়েছে।

অন্যদিকে খুলনায় এমরান ইলিয়াস রকি (২২) নামের এক মাদক ব্যবসায়ী বন্দুকযুদ্ধে নিহত হয়েছে বলে দাবি করেছে র‌্যাব।

মঙ্গলবার দিবাগত রাত ৩টার দিকে দৌলতপুর উপজেলার মহেশ্বরপুর এলাকায় এ ঘটনা ঘটে। এমরান ওই এলাকার মাদক ব্যবসায়ী শেখ মিজানুর রহমান ওরফে হাতকাটা মিজানের ছেলে।

র‌্যাব-৬ এর সদস্য এএসপি বজলুর রশীদের দাবি, ‘রাতে তিনজন বহন করা একটি মোটরবাইককে থামার নির্দেশ দেয়া হয়। তবে র‌্যাবের উপস্থিতি দেখে আরোহীরা গুলি ছুড়তে থাকে। উত্তরে র‌্যাব সদস্যরাও গুলি ছুড়ে। এতে মোটরসাইকেল আরোহীরা পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে রিভলবার, ৩ রাউন্ড গুলি এবং ৩০৮ পিস ইয়াবা ট্যাবলেটসহ এমরানের মৃতদেহ উদ্ধার করা হয়।’

এমরান ৭ মামলার পলাতক আসামি বলে জানান এ র‌্যাব কর্মকর্তা।

এদিকে রাজশাহীর পবা উপজেলার দামকুড়া থানার কসবা এলাকায় কথিত বন্দুকযুদ্ধে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন বলে জানিয়েছে র‌্যাব।

মঙ্গলবার দিবাগত রাত ১টার দিকে এ ঘটনা ঘটে। নিহত ব্যক্তির নাম সাজ্জাদ হোসেন। তিনি হরিপুর বনপাড়া গ্রামের সইম উদ্দিনের ছেলে।

র‍্যাব-৫ উপ অধিনায়ক মেজর এএম আশরাফুল ইসলাম বলেন, নিহতের নামে মাদক ও ডাকাতিসহ ৭/৮টি মামলা রয়েছে।-ইউএনবি

অনলাইন আপডেট

আর্কাইভ