ঢাকা, বুধবার 25 July 2018,১০ শ্রাবণ ১৪২৫, ১১ জিলক্বদ ১৪৩৯ হিজরী
Online Edition

ঘাটাইলে মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা বৃত্তি প্রদান

ঘাটাইল (টাঙ্গাইল) সংবাদদাতা: টাঙ্গাইলের ঘাটাইলে গত মঙ্গলবার সকালে প্রাথমিক ও মাধ্যমিক পর্যায়ের মেধাবী ও দরিদ্র শিক্ষার্থীদের মাঝে শিক্ষা বৃত্তি প্রদান করা হয়েছে। উপজেলা পরিষদ মিলনায়তনে এক অনুষ্ঠানের মাধ্যমে স্থানীয় উপজেলা প্রশাসন শিক্ষার্থীদের মাঝে এই বৃত্তি প্রদান করেন।
উপজেলা নির্বাহী কর্মকর্তা দিলরুবা আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠিত বৃত্তি প্রদান অনুষ্ঠানে বক্তব্য রাখেন, ঘাটাইল পৌরসভার মেয়র শহিদুজ্জামান খান, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ শামসুল হক, উপজেলা মৎস্য কর্মকর্তা মুহাম্মদ আব্দুল কুদ্দুছ, ্উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ জাহাঙ্গীর আলম, সমাজসেবা কর্মকর্তা সানজিদা সুলতানা, মহিলা বিষয়ক কর্মকর্তা শিল্পী দে, প্রাথমিক শিক্ষা অফিসার (ভারপ্রাপ্ত) নাজমুল হক, ঘাটাইল থানার উপ পরিদর্শক মিনহাজ উদ্দিন সহ বিভিন্ন প্রাথমিক, মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক, স্থানীয় প্রশাসনের কর্মকর্তা ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।
উল্লেখ্য যে, উপজেলা প্রশাসনের অর্থায়নে মাধ্যমিক পর্যায়ের ২৫০ জন শিক্ষার্থীকে এক হাজার টাকা করে এবং প্রাথমিক পর্যায়ের ১৭৩ জন শিক্ষার্থীকে ৮ শত ৫০ টাকা করে সর্বমোট  ৪ শত ২৩ জন  শিক্ষার্থীকে অর্থ বৃত্তি প্রদান করা হয়।

অনলাইন আপডেট

আর্কাইভ