ঢাকা, বৃহস্পতিবার 26 July 2018,১১ শ্রাবণ ১৪২৫, ১২ জিলক্বদ ১৪৩৯ হিজরী
Online Edition

তাড়াশে পল্লী বিদ্যুতের ভূতুড়ে বিলে অর্ধলক্ষ গ্রাহক প্রতারিত

শাহজাহান তাড়াশ সিরাজগঞ্জ থেকে : সিরাজগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর আওতায় তাড়াশ জোনাল অফিস জুন ও জুলাই মাসের ভূতুড়ে বিল করায় সমিতির আওতাভুক্ত অর্ধলক্ষ গ্রাহক প্রতারনার শিকার হয়েছেন। গ্রাহকদের অভিযোগ সমিতিকে লাভ দেখানোর নামে জুন ও জুলাই মাসে দ্বি-গুন ও তিনগুন বিল করে উপজেলার ৪৮ হাজার গ্রাহকের লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নেয়া হয়েছে।

উপজেলার ওয়াশিন গ্রামের গ্রাহক মতিয়ার রহমান জানান, আমার একটি আবাসিক মিটারের প্রতিমাসে ৩০০/৪০০ টাকা বিল এলেও এ মাসে বিল দেয়া হয়েছে ১৭০৫টাকা। একই গ্রামের আবুবকর নামের অপর গ্রাহক বলেন, ১-৪০৬-১০০৫ নং হিসাবে ১০৬৩২০১ নং মিটারের গত মাসের বিল ছিল ১৯৫টাকা। জুলাই মাসে বিদ্যুৎ ব্যবহার অপরিবর্তিত থাকলেও বিল দেয়া হয়েছে ১৩০৬টাকা। পৌর শহরের রাইচমিল ব্যবসায়ী প্রসান্ত কুমার বলেন, আমার মিল ঘরের বাণিজ্যিক মিটারের প্রতিমাসে ৩০/৪০ হাজার টাকা বিল এলেও জুন মাসে বিল দেয়া হয়েছে লক্ষাধিক টাকা।

উপজেলার উত্তরমথুরাপুর গ্রামের মোয়াজ্জেম হোসেন, রওশন আলী, আক্তার হোসেনসহ অনেক গ্রাহকের অভিযোগ তাড়াশ জোনাল অফিসের জেনারেল ডেপুটি ম্যানেজার (ডিজিএম) কামরুজ্জামান সমিতিকে লাভ দেখানোর জন্য হাজার হাজার গ্রাহকের ঘাড়ে এ ভুতুরে বিলের বোঝা চাপিয়ে দিয়েছেন।

এ ব্যাপারে তাড়াশ জোনাল অফিসের জেনারেল ডেপুটি ম্যানেজার (ডিজিএম) মো. কামরুজ্জামান এর সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, মিটার রিডারদের ভুলের কারণে এটা হতে পারে। গ্রাহকরা অভিযোগ করলে বিল ঠিক করে দেয়া হবে।

অনলাইন আপডেট

আর্কাইভ