ঢাকা, বৃহস্পতিবার 26 July 2018,১১ শ্রাবণ ১৪২৫, ১২ জিলক্বদ ১৪৩৯ হিজরী
Online Edition

সুবর্ণচরে এক ব্যক্তির গলাকাটা লাশ উদ্বার

সুবর্ণচর (নোয়াখালী) সংবাদদাতা : নোয়াখালীর সুবর্ণচর উপজেলার চর আমান  উল্যা ইউনিয়নের সাতাশ দ্রোন গ্রামের সাহাব উদ্দিন (৪৫) নামে এক ব্যক্তির গলা কাটা লাশ উদ্ধার করেছে চর জব্বর থানা পুলিশ। ২৫ জুলাই সকাল সাড়ে ৬টার দিকে নিজ বসত ঘর থেকে লাশটি উদ্ধার করা হয়।
স্থানীয় সুত্রে জানা যায়, গত মঙ্গলবার রাতে চর আমান উল্যা ইউনিয়নের সাতাশ দ্রোন গ্রামের নুর মোহাম্মদের ছেলে সাহাব উদ্দিন (৪৫) রাতের খাবার পর তার পরিবারের সাথে ঘুমিয়ে পড়ে রাতে তার স্ত্রী আলেয়া বেগম এর চিৎকারে এলাকাবাসীর জানা জানি হয়, এর পর এলাকাবাসী চর জব্বর থানায় খবর দিলে তার শোয়ার ঘরের খাটের উপর থেকে  গলাকাটা লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।
সদর সার্কেল মো.শাহজাহান জানান,পরকীয়ার জের ধরে সাদ্দাম হোসেন নামে এক যুবক তাকে হত্যা করতে পারে বলে ধারনা হচ্ছে। সাদ্দাম বেশ কিছুদিন যাবত সাহাব উদ্দিনের স্ত্রীকে উত্ত্যক্ত করে  আসছে ঘটনাটি এলাকার মধ্যে জানাজানি হলে থানা পুলিশকে জানাালে একটি নিয়মিত মামলায় তাকে আটক করে আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে প্রেরণ করা হয়। জেল থেকে জামিনে এসে গতরাত ২টার দিকে ঘরে প্রবেশ করে ধারালো অস্ত্র দিয়ে প্রথমে এক কোপ দিলে তার চিৎকারে পরিবারের সদস্যরা এগিয়ে এল পরপর ২ কোপ দিয়ে কুপিয়ে তাকে হত্যা করে পালিয়ে যায়। অভিযুক্ত সাদ্দাম হোসেনকে আটকের চেষ্টা চলছে।

অনলাইন আপডেট

আর্কাইভ