ঢাকা, বৃহস্পতিবার 26 July 2018,১১ শ্রাবণ ১৪২৫, ১২ জিলক্বদ ১৪৩৯ হিজরী
Online Edition

মাহমুদুর রহমানের উপর হামলা গণতন্ত্র ও গণমাধ্যমকে প্রকাশ্যে ক্রসফায়ারের সামিল -জাগপা

আমার দেশ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক, সাহসী কলম যোদ্ধা মাহমুদুর রহমানের উপর ছাত্রলীগের বর্বরোচিত হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে জাগপা সহ সভাপতি ব্যারিস্টার তাসমিয়া প্রধান বলেছেন, এই হামলা গণতন্ত্র ও গণমাধ্যমের উপর সরকারের প্রকাশ্যে ক্রসফায়ার চালানোর সামিল।
সাহস করে সত্য বলা কলম যোদ্ধাদের অপরাধ নয়, মাহমুদুর রহমান অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদের এক প্রতিধ্বনি।
তাকে রুখা যাবে না। সুতরাং দেশ-গণতন্ত্র ও গণমাধ্যমের সংগ্রামী পুরুষ মাহমুদুর রহমানের রক্তদান বৃথা যাবে না।
তিনি বলেন, সম্প্রতি ছাত্রলীগের নারকীয় তাণ্ডবে সারাদেশের শিক্ষা প্রতিষ্ঠান, ব্যবসা প্রতিষ্ঠানসহ সর্বত্রই রক্ত ঝরছে। ছাত্রলীগকে এখনই দমন করতে না পারলে সন্ত্রাসী, জঙ্গী ও মাদকের ঠিকানা আরো মজবুত হবে। সাধারণ ছাত্র-জনতাসহ বিভিন্ন ছাত্র সংগঠনকে এর প্রতিবাদে সোচ্চার হতে হবে।
দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির দাবি জানিয়ে তাসমিয়া প্রধান আরো বলেন, জাগপা ও দেশের জনগণ দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে ছাড়া নির্বাচনে যাবে না এবং হতে দেওয়া হবে না।
সোমবার আসাদ গেট জিইউপি মিলনায়তনে মাহমুদুর রহমানের উপর হামলার প্রতিবাদে জাগপা আয়োজিত প্রতিবাদ সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
জাগপা সহ সভাপতি ব্যারিস্টার তাসমিয়া প্রধানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক খন্দকার লুৎফর রহমানের পরিচালনায় বক্তব্য রাখেন সহ সভাপতি খোন্দকার আবিদুর রহমান, আবু মোজাফফর মো. আনাছ, মাস্টার এম.এ মান্নান, যুগ্ম সাধারণ সম্পাদক আসাদুর রহমান খান, অধ্যাপক ইকবাল হোসেন, আওলাদ হোসেন শিল্পী, শেখ জামাল উদ্দিন, বেলায়েত হোসেন মোড়ল, দপ্তর সম্পাদক গোলাম মোস্তফা কামাল, সাংগঠনিক সম্পাদক ইনসান আলম আক্কাস, আন্তর্জাতিক সম্পাদক এস.এম শাহাদাত, নগর জাগপা সাধারণ সম্পাদক আরিফ হোসেন ফিরোজ, যুব জাগপা’র আহ্বায়ক আরিফুল হক তুহিন, সদস্য সচিব রিয়াজ রহমান, জাগপা ছাত্রলীগ কেন্দ্রীয় সভাপতি রাকিবুল ইসলাম রুবেল, সদস্য সচিব রিয়াজ রহমান, নগর যুব জাগপা সভাপতি নজরুল ইসলাম বাবলু প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ