ঢাকা, শুক্রবার 27 July 2018,১২ শ্রাবণ ১৪২৫, ১৩ জিলক্বদ ১৪৩৯ হিজরী
Online Edition

দিনাজপুরের বীরগঞ্জে ইসলামী ব্যাংকের ৩৩৮ তম শাখা উদ্বোধন

 ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড-এর ৩৩৮তম শাখা হিসেবে বীরগঞ্জ শাখা গতকাল বৃহস্পতিবার দিনাজপুরের বীরগঞ্জে উদ্বোধন করা হয়। ব্যাংকের এডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ মুনিরুল মওলা প্রধান অতিথি হিসেবে এ শাখা উদ্বোধন করেন। ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর আবু রেজা মো. ইয়াহিয়া এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ কায়সার আলী। ব্যাংকের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও রংপুর জোনপ্রধান এ. কে. এম পেয়ার আহমাদ অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন এবং ধন্যবাদ জ্ঞাপন করেন বীরগঞ্জ শাখাপ্রধান মো: ইসমাইল হোসেন। গ্রাহক ও সুধীবৃন্দের পক্ষে বক্তব্য রাখেন বীরগঞ্জ পৌর মেয়র মো: হানিফ, কাহারোল উপজেলা চেয়ারম্যান মো: মামুনুর রশীদ চৌধুরী, বীরগঞ্জ কলেজের অধ্যাপক মো: দলিলুর রহমান, মুক্তিযোদ্ধা মো: কবিরুল ইসলাম, পৌর কাউন্সিলর কহিনুর আক্তার, ব্যবসায়ী সুভাষ দাস ও ডা. মো: আব্দুল লতিফ। ব্যাংকের নির্বাহী-কর্মকর্তা, স্থানীয় ব্যবসায়ী, পেশাজীবী ও বিশিষ্ট ব্যক্তিবর্গ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। 

মুহাম্মদ মুনিরুল মওলা প্রধান অতিথির ভাষণে বলেন, ইসলামী ব্যাংক দক্ষিণ ও দক্ষিণ পূর্ব এশিয়ার প্রথম সুদমুক্ত ও শরী‘আহ্র ভিত্তিতে পরিচালিত ব্যাংক। গত ছয় বছরের ন্যায় এ বছরও বাংলাদেশের একমাত্র ব্যাংক হিসেবে বিশ্বের সেরা এক হাজার ব্যাংকের মধ্যে স্থান করে নিয়েছে ইসলামী ব্যাংক। এছাড়া দেশের একমাত্র সর্বোচ্চ ট্রিপল-এ রেটেড ব্যাংক হিসেবেও স্বীকৃতি পেয়েছে এই ব্যাংক। গণমানুষের আস্থা ও ভালোবাসার কারণেই দেশীয় ও আন্তর্জাতিক পরিমন্ডলে ইসলামী ব্যাংকের এই সুদৃঢ় অবস্থান।

তিনি বলেন, ইসলামী ব্যাংক দেশের জাতীয় উন্নয়ন নীতিমালার সাথে সামঞ্জস্য রেখে সকল নিয়মনীতি পরিপালন করে ব্যাংকিং সেবা প্রদান করছে। দেশের শিল্পায়ন, ক্ষুদ্র ও মাঝারি উদ্যোগের বিকাশ, পরিবহন ও আবাসন খাতে ইসলামী ব্যাংক সর্বোচ্চ বিনিয়োগ যোগানের মাধ্যমে দেশের চলমান উন্নয়নে সফলভাবে অবদান রাখছে। বীরগঞ্জ এলাকায় কৃষি নির্ভর শিল্পায়ন, ব্যবসা-বাণিজ্যের প্রসার ও অর্থনৈতিক উন্নতিসহ মানুষের সার্বিক জীবনমান উন্নয়নে কাজ করতে তিনি ব্যাংক কর্মকর্তাদের প্রতি নির্দেশনা দেন। প্রেস বিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ