ঢাকা, শুক্রবার 27 July 2018,১২ শ্রাবণ ১৪২৫, ১৩ জিলক্বদ ১৪৩৯ হিজরী
Online Edition

সাভারে চালককে পিটিয়ে হত্যা করে অটোরিকশা ছিনতাই করেছে দুর্বৃত্তরা

 

সাভার সংবাদদাতা : সাভারে আব্দুল্লাহ আল মামুন নামের (১৫) এক যুবককে পিটিয়ে হত্যা করে অটোরিকসা ছিনতাই করেছে দুর্বৃওরা। গতকাল বৃহস্পতিবার দুপুরে সাভারের কালিয়াকৈর এলাকার একটি জঙ্গল থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। নিহত ওই অটোরিকসা চালক দিনাজপুর জেলার ঘোরাঘাট থানার শালিকাদাহ গ্রামের তাকাববর হোসেনের ছেলে। সে সাভারের কৃষ্ণপুর এলাকায় আসলাম মিয়ার বাড়িতে একটি কক্ষ নিয়ে ভাড়া থাকতো।

এলাকাবাসী জানায়, ওই যুবক অটোরিকসা নিয়ে সাভারের কৃষ্ণপুর এলাকার ভাড়া বাসা থেকে বুধবার সকালে বের হয় পরে রাতে একদল ছিনতাইকারী তার অটোরিকসা ভাড়া নিয়ে কালিয়াকৈর যাওয়ার জন্য রওয়ানা দেয়। পরে তাকে একটি জঙ্গলে নিয়ে দুর্বৃওরা পলিথিন দিয়ে তার মুখ বেধে পিটিয়ে হত্যা করে অটোরিকসা ও তার সঙ্গে থাকা একটি মোবাইল ফোন ও কিছু টাকা নিয়ে পালিয়ে যায়। পরে বৃহ্পতিবার দুপুরে স্থানীয়রা তার লাশ দেখে সাভার মডেল থানা পুলিশকে খবর দিলে পুলিশ তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।

এবিষয়ে সাভার মডেল থানার বিরুলিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্য এস আই তারিকুল ইসলাম বলেন ওই অটোরিকসা চালকের হত্যাকারীদের আটকের চেষ্টা চলছে।

এ ঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

অন্যদিকে সাভারে ট্রাকের চাকায় হাওয়া দেওয়ার সময় চাকা বিস্ফোরণে সেলিম মিয়া (৩০) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার গভীর রাতে সাভারের হেমায়েতপুরের জয়নাবাড়ি মোল্ল্যা সিএনজি ফিলিং ষ্টেশনের সামনে এঘটনা ঘটে।

পুলিশ জানায়, নিহত ওই যুবক নিজের ট্রাকের চাকায় হাওয়া দেওয়ার সময় চাকা বিস্ফোরণ হয়। এসময় ঘটনাস্থলেই সে নিহত হয়। পরে খবর পেয়ে পুলিশ তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়। নিহত ওই যুবকের বাড়ি মানিকগঞ্জ এর সিংগাইর ধল্লা এলাকায়।

বিষয়টি নিশিচত করেছেন সাভার মডেল থানার অফিসার ইনচার্য ওসি মোহসিনুল কাদির।

অনলাইন আপডেট

আর্কাইভ