ঢাকা, শুক্রবার 27 July 2018,১২ শ্রাবণ ১৪২৫, ১৩ জিলক্বদ ১৪৩৯ হিজরী
Online Edition

চট্টগ্রামে বন্দুকযুদ্ধে তিন মাদক ব্যবসায়ী নিহত

চট্টগ্রাম ব্যুরো:-চট্টগ্রামে র‌্যাবের সাথে বন্দুকযুদ্ধে তিন মাদক ব্যবসায়ী নিহত হয়েছে,জানিয়েছে র‌্যাব ৭। এ সময় ১২০ কেজি গাঁজা, ২টি অস্ত্র ও কয়েক রাউন্ড গুলী উদ্ধার করা হয়েছে । গতকাল বৃহস্পতিবার ভোর সাড়ে ৩টার দিকে চট্টগ্রাম মহানগরীর খুলশী থানার রেলওয়ে ক্যান্টিন গেট এলাকায় এ ঘটনা ঘটে । নিহত ৩ জনের মধ্যে ২ জনের নাম হচেছ- আনোয়ার হোসেন (৩১) ও ডালিম শেখ (২৯)। 

র‌্যাব ৭ এর কর্মকর্তা জানান, নিহত তিনজনই মাদক চোরাকারবারে জড়িত ছিল। ডালিমের বিরুদ্ধে ঢাকার যাত্রাবাড়ি ও কুমিল্লার ব্রাহ্মণপাড়া থানায় দুটি এবং জাকিরের বিরুদ্ধে ঢাকার ওয়ারী থানায় একটি মাদকের মামলা রয়েছে ।

র‌্যাবের দাবী, গতকাল বৃহস্পতিবার ভোর সাড়ে ৩টার দিকে একটি প্রাইভেট কার চট্টগ্রাম মহানগরীর টাইগার পাসের দিকে যাওয়ার সময় রেলওয়ে ক্যান্টিন গেইট এলাকায় র‌্যাবের একটি টহল দল থামার সংকেত দেয়। কিন্তু তারা না থেমে গাড়ি থেকে গুলী ছোড়ে। আত্মরক্ষার জন্য র‌্যাব সদস্যরাও তখন পাল্টা গুলী করে। পরে ওই গাড়ির ভেতরে তিনজনের গুলীবিদ্ধ লাশ পাওয়া যায়। ময়নাতদন্তের জন্য লাশ চট্টগ্রাম মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়েছে।ওই গাড়ি তল্লাশি করে ১২০ কেজি গাঁজা, দুটি আগ্নেয়াস্ত্র এবং কিছু গুলী উদ্ধার করা হয়। 

মাদক কারবারি  গ্রেফতার

চট্টগ্রামে ২ হাজার ইয়াবা বড়িসহ আলী আহমদ (৪৬) নামে এক মাদক কারবারিকে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা পু্িলশ। বৃহস্পতিবার সকালে নগরের কোতোয়ালী থানার নিউমার্কেট মোড় থেকে তাকে গ্রেফতার করা হয়। আলী আহমদ কক্সবাজার জেলার টেকনাফ মহেশখালিয়াপাড়া এলাকার সোলতান আহমদের ছেলে। 

নগর গোয়েন্দা পুলিশের সিনিয়র সহকারী কমিশনার (বন্দর জোন) আসিফ মহিউদ্দীন জানান, গোপন সূত্রে খবর পেয়ে আলী আহমদকে ২ হাজার ইয়াবা বড়িসহ গ্রেফতার করা হয়েছে। ইয়াবাগুলো দুইটি বেগুনের ভেতরে লুকানো ছিল। বেগুনের ভেতর কৌশলে ইয়াবা রেখে শপিং ব্যাগে পলিথিন দিয়ে মোড়ানো ছিল। বিচি ফেলে দিয়ে এসব ইয়াবা রাখা হয়েছিল বলে তিনি জানান।

অনলাইন আপডেট

আর্কাইভ