ঢাকা, শুক্রবার 27 July 2018,১২ শ্রাবণ ১৪২৫, ১৩ জিলক্বদ ১৪৩৯ হিজরী
Online Edition

ওবায়দুল কাদেরের সাথে বৈঠক করেছেন কাদের সিদ্দিকী ও নাজমুল হুদা

 

স্টাফ রিপোর্টার: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের সঙ্গে বৈঠক করেছেন কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী ও তৃণমূল বিএনপির চেয়ারম্যান ব্যারিস্টার নাজমুল হুদা। গতকাল বৃহস্পতিবার বিকেলে সচিবালয়ের নিজ মন্ত্রণালয়ে পৃথকভাবে তাদের সঙ্গে এই বৈঠকে মিলিত হন ওবায়দুল কাদের।

সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের সিনিয়র তথ্য কর্মকর্তা মোহম্মদ আবু নাসের এ তথ্য জানিয়েছেন। মন্ত্রণালয় সূত্রে জানা গেছে, বিকেল সাড়ে তিনটায় প্রথমে ওবায়দুল কাদেরের সঙ্গে দেখা করেন তৃণমূল বিএনপির চেয়ারম্যান ব্যারিস্টার নাজমুল হুদা। এরপর বিকেলে চারটায় কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী এসে বৈঠক করেন।

জানা গেছে, একাদশ জাতীয় নির্বাচন সামনে রেখে প্রবীণ এই দুই নেতার সঙ্গে বৈঠক করেছেন ওবায়দুল কাদের। ইতোমধ্যে আওয়ামী লীগের নেতৃত্বাধীন জোটে যাওয়ার বিষয়ে আগ্রহ প্রকাশ করেছেন তারা। এর আগে গত মঙ্গলবার বাংলাদেশের কমিউনিস্ট পার্টির (সিপিবি) সভাপতি মুজাহিদুল ইসলাম সেলিমের সঙ্গে তার কার্যালয়ে গিয়ে দেখা করেন ওবায়দুল কাদের। পরে ওবায়দুল কাদের সাংবাদিকদের বলেন, ‘এটা ছিল সৌজন্য সাক্ষাৎ। এখানে রাজনীতির কোনো অংক নেই।’

তিনি আরও বলেন, ‘আমি বাসদের খালেকুজ্জামানের সঙ্গে ফোনে কথা বলেছি। আমি ফোনে কাদের সিদ্দিকীর সঙ্গেও কথা বলেছি। উনি সোমবার আমাকে কল করেছিলেন কিন্তু খেয়াল করতে পারিনি। পরে আজ তাকে কল করে কথা বলেছি।’

আওয়ামী লীগের এই নেতা জানান, রাজনীতিতে সৌজন্যবোধটা দরকার আছে। কর্নেল অলিও আমাকে ফোন করেছেন। আ স ম আবদুর রব এবং মেজর মান্নানও আমাকে ফোন করেছেন। এভাবে ফোনালাপটা থাকলে অনেক কিছুই সমাধান হয়ে যায়।

অনলাইন আপডেট

আর্কাইভ