ঢাকা, শুক্রবার 27 July 2018,১২ শ্রাবণ ১৪২৫, ১৩ জিলক্বদ ১৪৩৯ হিজরী
Online Edition

সিংড়ায় যুবদলের বিক্ষোভ সমাবেশ

সিংড়া (নাটোর) সংবাদদাতা : বিএনপি চেয়ারপার্সনের সুচিকিৎসা এবং কেন্দ্রীয় যুবদলের সাধারণ সম্পাদক সুলতান সালাহ্ উদ্দিন টুকু, সাংগঠনিক সম্পাদক মামুন হাসান এবং সিংড়া পৌর বিএনপির সভাপতি দাউদার মাহমুদ এর মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে নাটোরের সিংড়া উপজেলা ও পৌর যুবদল। 

উপজেলা যুবদলের সভাপতি ও পৌর বিএনপির সাধারণ সম্পাদক তাইজুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবিবের পরিচালনায় সকাল ১১ টায় উপজেলা বিএনপির কার্যালয় থেকে বিক্ষোভ মিছিলটি বের হলে পুলিশের বাঁধায় তা পন্ড হয়ে যায়।

পরে দলীয় কার্যালয়ের সামনে সমাবেশে বক্তব্য রাখেন, উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শামীম হোসেন, শহর যুবদলের সভাপতি আসাদুজ্জামান মিঠু, সাধারণ সম্পাদক বোরহান উদ্দিন বাবু, উপজেলা স্বেচ্ছাসেবকদলের সভাপতি হিরাদুল ইসলাম হিরা, সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল-কাফি, উপজেলা ছাত্রদলের সভাপতি ওমর ফারুক প্রমুখ। এসময় কারাবন্দী পৌর বিএনপির সভাপতি দাউদার মাহমুদের মুক্তির দাবি জানান বক্তারা।

৪ মাদকসেবী আটক : নাটোরের সিংড়ায় ৪ মাদকসেবীকে আটক করেছে থানা পুলিশ। বুধবার রাতে উপজেলার বিভিন্ন এলাকা থেকে পৃথক অভিযানে তাদের আটক করা হয়। আটককৃতরা হলেন, মোঃ সবুজ (২৮), নজরুল সরদার (৪০), মোঃ শহিদুল ও আলমাছ হোসেন।

সিংড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুল ইসলাম জানান, মাদক সেবনের দায়ে তাদের আটক করা হয়েছে। আটককৃতদের মামলার মাধ্যমে আদালতে প্রেরণ করা হয়েছে। মাদকবিরোধী অভিযান অব্যাহত থাকবে বলেও জানান ওসি।

অনলাইন আপডেট

আর্কাইভ