ঢাকা, শনিবার 28 July 2018,১৩ শ্রাবণ ১৪২৫, ১৪ জিলক্বদ ১৪৩৯ হিজরী
Online Edition

শ্রীপুরে ট্রেনের নীচে কাটা পড়ে অজ্ঞাত ব্যক্তি নিহত

গাজীপুর সংবাদদাতা : গাজীপুরের শ্রীপুরে ট্রেনে নীচে কাটা পড়ে এক ব্যক্তি নিহত হয়েছে। শুক্রবার দুপুরে রেলওয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে। আনুমানিক ৪২ বছর বয়সের নিহত ওই ব্যক্তির পরিচয় পাওয়া যায় নি।
জয়দেবপুর রেলওয়ে জংশন পুলিশ ফাঁড়ির এসআই এসএম রাকিবুল হক জানান, গাজীপুরের শ্রীপুর উপজেলার সাতখামাইর স্টেশন এলাকায় বৃহষ্পতিবার রাতে ট্রেনের নীচে কাটা পড়ে অজ্ঞাত এক ব্যক্তি (৪২) নিহত হয়। স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে শুক্রবার দুপুরে ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। নিহতের পকেট থেকে ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জ উপজেলার পীরগঞ্জ পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের স্বাক্ষরিত একটি প্রশংসা পত্র পাওয়া গেছে। প্রশংসাপত্রে মোশাহজাহান আলী, মায়ের নাম গুলজান বেগম, ডাকঘর-পীরগঞ্জ, উপজেলা-পীরগঞ্জ ও জেলা- ঠাকুরগাঁও এবং জন্ম তারিখ ১৯৭২ সালের ২৬ আগস্ট লেখা রয়েছে। তবে প্রশংসাপত্রটি ওই ব্যক্তির কিনা তা নিশ্চিত করা সম্ভব হয়নি।
এব্যপারে শ্রীপুর রেলওয়ের স্টেশন মাস্টার সাইদুর রহমান স্থানীয়দের উদ্ধৃতি দিয়ে জানান, বৃহস্পতিবার রাতে ঢাকাগামী অগ্নিবীণা আন্তঃনগর এক্সপ্রেস ট্রেনের নিচে কাটা পরে ওই ব্যক্তি ঘটনাস্থলেই নিহত হয়।

অনলাইন আপডেট

আর্কাইভ