ঢাকা, শনিবার 28 July 2018,১৩ শ্রাবণ ১৪২৫, ১৪ জিলক্বদ ১৪৩৯ হিজরী
Online Edition

শিক্ষা প্রশাসনের ১৩ কর্মকর্তার বদলি

মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের ঢাকা অঞ্চলের উপপরিচালক গৌর চন্দ্র মন্ডলসহ ১৩ শিক্ষা কর্মকর্তাকে বদলি করেছে শিক্ষা মন্ত্রণালয়। গত মঙ্গলবার শিক্ষা মন্ত্রণালয় থেকে এসব কর্মকর্তার বদলির আদেশ জারি করা হয়। বদলিকৃত কর্মকর্তাদের মধ্যে ঢাকা অঞ্চলের উপপরিচালক গৌর চন্দ্র মন্ডলকে ঢাকার তেজগাঁও শহীদ মনু মিঞা সরকারি উচ্চ বিদ্যালয়ে প্রধান শিক্ষক পদে বদলি করা হয়েছে।  বরিশাল অঞ্চলের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের উপপরিচালক ড. মো: মোস্তাফিজুর রহমানকে পটুয়াখালী সরকারি জুবিলী উচ্চ বিদ্যালয়ে প্রধান শিক্ষক পদে বদলি করা হয়েছে। ঝিনাইদহের জেলা শিক্ষা কর্মকর্তা মো. মোকছেদুল ইসলামকে বরিশাল অঞ্চলের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের উপপরিচালক পদে, ঢাকা অঞ্চলের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের সহকারী পরিচালক সাখায়েত হোসেন বিশ্বাসকে ঢাকা অঞ্চলের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের উপপরিচালক ও যশোর জেলা শিক্ষা কর্মকর্তা মো: আমিনুল ইসলাম টুকুকে শিক্ষা অধিদপ্তরের সহকারী পরিচালক করা হয়েছে।
ঢাকা মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের উপপরিচালক এ.কে.এম মোস্তফা কামালকে ঢাকা আরমানিটোলা সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক, রাজশাহী অঞ্চলের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের উপপরিচালক ড. শরমিন ফেরদৌস চৌধুরীকে ঢাকা মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের উপপরিচালক, রাজশাহী পিএন গার্লস হাই স্কুলের প্রধান শিক্ষক তৌহিদ আরাকে  রাজশাহী অঞ্চলের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের উপপরিচালক পদে বদলি করা হয়েছে।
একই আদেশে রংপুর অঞ্চলের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের উপপরিচালক মোস্তফা হাবিবকে বগুড়া জিলা স্কুলের প্রধান শিক্ষক পদে বদলি করা হয়েছে। বগুড়া জিলা স্কুলের প্রধান শিক্ষক আবু নুর মোহাম্মদ আনিসুল ইসলামকে ময়মনসিংহ অঞ্চলের উপপরিচালক, ময়মনসিংহ অঞ্চলের উপপরিচালক মো: আখতারুজ্জামানকে রংপুর অঞ্চলের উপপরিচালক করা হয়েছে।
এছাড়া আরমানিটোলা সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রহিমা আক্তারকে ঢাকা গভর্নমেন্ট মুসলিম হাইস্কুলের প্রধান শিক্ষক এবং নড়াইল জেলা শিক্ষা কর্মকর্তা এ.এস.এম আব্দুল খালেককে যশোর জেলা শিক্ষা কর্মকর্তা পদে বদলি  করা হয়েছে। -শি.রি.

অনলাইন আপডেট

আর্কাইভ