ঢাকা,বৃহস্পতিবার 15 November 2018, ১ অগ্রহায়ণ ১৪২৫, ৬ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী
Online Edition

ট্রাম্প মিথ্যা বলছেন:সাবেক ব্যক্তিগত আইনজীবী

মাইকেল কোহেন

সংগ্রাম অনলাইন ডেস্ক:

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পকে মিথ্যাবাদী হিসেবে অভিযুক্ত করেছেন তারই সাবেক ব্যক্তিগত আইনজীবী মাইকেল কোহেন। তিনি বলেছেন, ২০১৬ সালের জুন মাসে ট্রাম্প টাওয়ারে ট্রাম্পের বড় ছেলের সঙ্গে রুশ প্রেসিডেন্ট দপ্তরের ঘনিষ্ট একজন আইনজীবীর যে গোপন বৈঠক হয়, সে ব্যাপারে ট্রাম্প পুরোপুরি অবহিত ছিলেন। তখন ওই রুশ আইনজীবী জানিয়েছিলেন, তার কাছে হিলারি ক্লিনটনের ব্যাপারে ক্ষতিকর প্রমাণপত্র রয়েছে। মার্কিন টিভি চ্যানেল সিএনএন এ খবর দিয়েছে।

রুশ আইনজীবীর সঙ্গে তার নির্বাচনি প্রচার টিমের যোগাযোগ ও বৈঠকের বিষয়টি জেনেও ট্রাম্প তা সরাসরি অস্বীকার করে যাচ্ছেন বলে কোহেন অভিযোগ করেন। 

কোহেন আরও দাবি করেছেন, এই বৈঠকের বিষয়ে ট্রাম্পের ছেলে তার বাবার সঙ্গে কথা বলেছিলেন, আর সে কথার সময় তিনি নিজে উপস্থিত ছিলেন। কোহেন জানিয়েছেন, ট্রাম্প এই বৈঠক অনুমোদন করেন ও ছেলেকেও ওই বৈঠকে অংশগ্রহণে উৎসাহিত করেন। এছাড়া পর্ণতারকাদের মুখ বন্ধ রাখার বিষয়েও ট্রাম্প মিথ্যা বলে যাচ্ছেন বলে কোহেন জানিয়েছেন।

মার্কিন পত্রিকা ওয়াশিংটন পোস্ট জানিয়েছে, প্রেসিডেন্ট হিসেবে দায়িত্ব গ্রহণের পর ৪৯৭ দিনে ট্রাম্প ৩ হাজার ২৫১টি মিথ্যা কথা বলেছেন। শুধু নিজের বিষয়ে বা দেশের বিষয়ে নয় ট্রাম্প অবলীলায় আন্তর্জাতিক ইস্যুতেও মিথ্যা বলে যাচ্ছেন।-পার্স টুডে

অনলাইন আপডেট

আর্কাইভ