ঢাকা, রোববার 29 July 2018, ১৪ শ্রাবণ ১৪২৫, ১৫ জিলক্বদ ১৪৩৯ হিজরী
Online Edition

রাজশাহীতে যুবকের লাশ উদ্ধার ॥ ছাত্রীর আত্মহত্যা বাস চাপায় নিহত ১

রাজশাহী অফিস : রাজশাহীর দামকুড়ার আলীমগঞ্জ জবির মোড় থেকে অজ্ঞাতপরিচয় এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার দুপুরে রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়ক থেকে লাশটি উদ্ধার করা হয়।
রাজশাহী মহানগর পুলিশের মুখপাত্র ইফতে খায়ের আলম জানান, আলীমগঞ্জ জবির মোড় এলাকার গোলাম পাঞ্জাতনের বাড়ির পাশের মহাসড়ক থেকে লামটি উদ্ধার করা হয়। সড়ক দুর্ঘটনায় তার মৃত্যু হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তার বামহাতের কনুইয়ের নিচ থেকে লাঙ্গলের মত বাঁকা। তিনি জানান, ময়নাতদন্ত শেষে ওই যুবকের লাশ রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে রাখা হয়েছে।
বিষপানে কলেজ ছাত্রীর আত্মহত্যা : রাজশাহীর বাঘায় এইচএসসি পরীক্ষায় অকৃতকার্য হয়ে স্মৃতি খাতুন নামের এক ছাত্রী আত্মহত্যা করেছে। গত বৃহস্পতিবার রাতে বিষপানের পর শুক্রবার ভোরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়। স্মৃতি স্থানীয় জোতরাঘব উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক আব্দুল কাদেরের মেয়ে।
বাস খাদে পড়ে নিহত ১ : রাজশাহীর গোদাগাড়ীতে যাত্রীবাহী একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে নাসিম হোসেন (২৫) নামে এক যাত্রী নিহত হয়েছেন। শনিবার সকালে এ দুর্ঘটনা ঘটে। নিহত নাসিমের বাড়ি চাঁপাইনবাবগঞ্জ সদর এলাকায়। গোদাগাড়ী থানার পুলিশ জানায়, সকালে উপজেলার কাদিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে ঢাকা থেকে ছেড়ে আসা ন্যাশনাল ট্রাভেলসের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলে নাসিমের মৃত্যু হয়। এতে আহত হয় আরো দু’জন। তাদের ফায়ার সার্ভিস কর্মীরা উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করেন।

অনলাইন আপডেট

আর্কাইভ