ঢাকা, রোববার 29 July 2018, ১৪ শ্রাবণ ১৪২৫, ১৫ জিলক্বদ ১৪৩৯ হিজরী
Online Edition

খুলনায় জাতীয় মৎস্য সপ্তাহের সমাপণী

খুলনা অফিস : জাতীয় মৎস্য সপ্তাহের সমাপনী, মূল্যায়ণ ও পুরস্কার বিতরণ  অনুষ্ঠান গতকাল শনিবার দুপুরে খুলনার গল্লামারীস্থ মৎস্য বীজ উৎপাদন খামার সম্মেলনকক্ষে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন খুলনা-২ আসনের সংসদ সদস্য মুহাম্মদ মিজানুর রহমান মিজান।
অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. মনিরুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন খুলনা মৎস্য অধিদপ্তরের বিভাগীয় উপপরিচালক রণজিৎ কুমার পাল এবং  খুলনা বিএফএফইএ ভাইস প্রেসিডেন্ট সেখ মো. আব্দুল বাকী। স্বাগত বক্তৃতা করেন জেলা মৎস্য কর্মকর্তা মো. আবু ছাইদ। অনুষ্ঠানে অন্যান্যর মধ্যে বক্তৃতা করেন পাইকগাছা বিএফআরআই এর উপপরিচালক মিসেস নিলুফার বেগম, মৎস্যজীবী সমিতির সভাপতি নূর মোহাম্মদ শিকদার এবং চিংড়ি চাষী মো. আব্দুল গফুর খান।  জাতীয় মৎস্য সপ্তাহ উদযাপন কমিটি এ অনুষ্ঠানের আয়োজন করে।
অনুষ্ঠানে প্রধান অতিথি মাছ চাষে অবদানের জন্য ৬ জন সফল মৎস্য চাষী এবং ৫ জন সফল মৎস্য পণ্য  রপ্তানীকারক ও গুণগতমানের জন্য ক্রেস্ট ও সনদপত্র বিতরণ করেন এবং তিন দিনব্যাপী মৎস্য মেলায় বিজয়ীদের মাঝে ও স্টল প্রতিনিধিদের মাঝেও পুরস্কার বিতরণ করেন।
উল্লেখ্য, এবছর মাছ চাষে সফল মৎস্য চাষীরা হলো-বটিয়াঘাটার মো. খাইরুল ইসলাম; রূপসার গাউছুল হক লস্কর; ফুলতলার মো. আশরাফ সরদার; দিঘলিয়ার মো. উজ্জ্বল গাজী; ডুমুরিয়ার সুজিত মন্ডল; এবং দাকোপের মো. জাহিদুর রহমান। মৎস্য পণ্য  রফতানীকারক ও গুণগতমানের জন্য জয় ফিড মিলস লি.; জালালাবাদ ফ্রোজেন ফুডস লিঃ রূপসা; ফ্রেস ফুডস লি. রূপসা; সউদার্ন ফুডস লি. রূপসা এবং এটলাস সী ফুডস লি.।

অনলাইন আপডেট

আর্কাইভ