ঢাকা, রোববার 29 July 2018, ১৪ শ্রাবণ ১৪২৫, ১৫ জিলক্বদ ১৪৩৯ হিজরী
Online Edition

সাভারে বেসরকারি হাসপাতালে ভুল চিকিৎসায় রোগীর মৃত্যুর অভিযোগে তদন্ত কমিটি গঠন

সাভার সংবাদদাতা: সাভারে একটি বেসরকারি হাসপাতালে ভুল চিকিৎসায় এক রোগীর মৃত্যুর অভিযোগে তদন্ত কমিটি গঠন করা হয়েছে। এঘটনায় ঢাকা সিভিল সার্জনের নির্দেশে ৫ সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। ঢাকা সিভিল সার্জন ডা. এহসানুল করিমের নির্দেশে ৫সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আমজাদুল হক। নিহত জাহানারা বেগমের (৪০) বাড়ী বাগেরহাট জেলার মংলা থানা এলাকায়। সে দুই সন্তান নিয়ে সাভারের রাজফুলবাড়িয়া এলাকায় ভাড়া বাসায় থাকতেন।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আমজাদুল হক জানান, গত ১ জুলাই মধ্য রাতে সাভারের তালবাগ এলাকায় ভুতুরে চিকিৎসা কেন্দ্র সেন্ট্রাল হাসপাতালে জাহানারা বেগম ভর্তি হয়। গত ৯ জুলাই সার্জন ডা. অসিত বাবু মেরুদন্ডের অপারেশন করেন। পরবর্তীতে গতকাল রাতে হাসপাতালে ভর্তি থাকা অবস্থায় জাহানারা মারা যায়।
তিনি আরও জানান, এঘটনা তদন্তে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জুনিয়র কনসালটেন্ড (সার্জারী) ডা. মোছা: শাহনাজ পারভীনকে প্রধান করে ৫সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। কমিটির অন্য সদস্যরা হচ্ছে- জুনিয়র কনসালটেন্ড (কার্ডিওলজী) ডা. আরিফুর রহমান, মেডিকেল অফিসার ডা. মো: জাভেদ হোসেন, উপ স্বাস্থ্য কেন্দ্রের সহকারী সার্জন ডা. বেনজির আক্তার, অফিস সহায়ক মো: লিটন মিয়া। আগামী ১০ কার্য্য দিবসের মধ্যে প্রতিবেদন দিতে বলা হয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ