ঢাকা, সোমবার 30 July 2018, ১৫ শ্রাবণ ১৪২৫, ১৬ জিলক্বদ ১৪৩৯ হিজরী
Online Edition

ঘরে বসে সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্রের স্বপ্ন দেখার দিন ভুলে যান-স্বরাষ্ট্রমন্ত্রী

সাঁথিয়া (পাবনা) সংবাদদাতা : স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল এমপি বলেছেন, যারা ঘরে বসে সরকারকে নিয়ে ষড়যন্ত্রের স্বপ্ন দেখছেন, তারা সে দিন ভুলে যান। দেশের জনগণ আর অন্ধকারে নিমজ্জিত হতে চায় না। আমরা দেশের জনগণকে সঙ্গে নিয়ে উন্নয়নশীল আলোকিত বাংলাদেশ গড়ে তুলব। মন্ত্রী আরও বলেন দেশের মানুষ যেভাবে জঙ্গি ও সন্ত্রাসের বিরুদ্ধে সরকারকে সহায়তা করেছে ঠিক একইভাবে মাদকের বিরুদ্ধে সহায়তা করবে। সরকার জঙ্গি দমনের মত মাদকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করছে। এ যুদ্ধে দেশের পুলিশ প্রশাসন বুদ্ধিমত্তা দিয়ে কাজ করে যাচ্ছে। মাদকের ভয়াবহ ছোবল থেকে দেশের যুব সমাজকে রক্ষা করতে হবে। মাদক নিয়ন্ত্রন না করতে পারলে দেশ মেধাশূণ্য হবে। মা,বাবা ও আত্বীয় স্বজনরা জঙ্গি সন্তানদের যেভাবে আইন শৃংখলা বাহিনীর হাতে তুলে দিয়েছে, তারা একইভাবে মাদক ব্যবসায়ীসহ আসক্তদের আইন শৃংখলা বাহিনীর হাতে তুলে দিবেন।
রবিবার দুপুরে পাবনার সাঁথিয়া উপজেলার অডিটরিয়ামে উপজেলা আওয়ামীলীগ আয়োজিত সন্ত্রাস, জঙ্গিবাদ, নাশকতা, মাদক ও বাল্যবিবাহ প্রতিরোধে সচেতনতা বৃদ্ধিকল্পে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন। উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি হাসান আলী খানের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক আব্দুল জলিল জনির পরিচালনায় অনুষ্ঠানে স্বরাষ্ট্রমন্ত্রী আরো বলেন, শেখ হাসিনার জনপ্রিয়তায় খুলনা ও গাজীপুর সিটি নির্বাচনে দলীয় মেয়র প্রার্থীরা জয়লাভ করেছিল। খুলনা ও গাজীপুর সিটি নির্বাচন যেমন সুষ্ঠ বিশৃংখল মুক্ত হয়েছে, ঠিক আগামী ৩০ জুলাই রাজশাহী, বরিশাল ও সিলেট সিটি নির্বাচন সু-শৃংখল ভাবে অনুষ্ঠিত হবে। সাংবাদিকদের এক প্রশ্নের উত্তরে মন্ত্রী বলেন, রাজশাহী সিটি নির্বাচন নিয়ে বিএনপি’র মেয়র প্রার্থী বিশৃংখলার যে আশংকা করছে তা মিথ্যা।
মতবিনিময় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী আলহাজ্ব এ্যাড: শামসুল হক টুকু এমপি, গাজীপুর মহানগর আওয়ামীলীগের সভাপতি আজসতউল্লাহ খান, সাঁথিয়া পৌর মেয়র মিরাজুল ইসলাম, বেড়া পৌর মেয়র আব্দুল বাতেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক তপন হায়দার সান প্রমূখ।

অনলাইন আপডেট

আর্কাইভ