ঢাকা, সোমবার 30 July 2018, ১৫ শ্রাবণ ১৪২৫, ১৬ জিলক্বদ ১৪৩৯ হিজরী
Online Edition

ধামরাইয়ে ফুটবল খেলাকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষে নিহত ১

সাভার সংবাদদাতা: ধামরাইয়ে ফুটবল খেলাকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষে আব্দুল খালেক নামের এক (২২) যুবক নিহত হয়েছে। এসময় আহত হয়েছে আহত হয়েছে অন্তত ১০ জন। গতকাল রবিবার সকালে ধামরাইযের নান্নার ইউনিয়নের কান্দাকাওয়ালী গ্রামে। নিহত ওই যুবক ওই এলাকার কলিমুদ্দিনের ছেলে।
এলকাবাসী জানায়, রবিবার সকালে ওই যুবক কয়েকজন বন্ধু মিলে ওই গ্রামে এক ইউপি চেয়ারম্যানের জমিতে ফুটবল খেলতে যায়। এসময় দুই গ্রুপের সংঘর্ষে ওই যুবকসহ ১১ জন আহত হয়। পরে স্থানীয়রা আহতদের দ্রুত উদ্ধার করে ধামরাইয়ের একটি হাসপাতালে ভর্তি করলে সেখানে আব্দুল খালেকের অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। এসময় সে হাসপাতালে যাওয়ার পথে তার মৃত্যু হয়। খবর পেয়ে ধামরাই থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।
এবিষয়ে ধামরাই থানার ওসি শেখ রিজাউল হক দিপু বলেন এঘটনায় ধামরাই থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।
মানববন্ধন : চ্যানেল আইয়ের সাভার প্রতিনিধি জাকির হাসানের বিরুদ্ধে মাদক ব্যবসায়ীদের মামলা দায়ের করার প্রতিবাদে আশুলিয়ায় মানববন্ধন কর্মসুচী পালন করেছে সাংবাদিকবৃন্দরা। গতকাল রবিবার দুপুরে নবীনগর চন্দ্রা মহাসড়কের আশুলিয়ার বাইপাইল এলাকায় আশুলিয়া প্রেসক্লাবের সামনে হাতে হাত ধরে এ মানববন্ধন কর্মসুচী পালন করা হয়। মানববন্ধনে এসময় সাভার, আশুলিয়া ও ধামরাইয়ের বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার কর্মরত কয়েক’শ সাংবাদিক অংশগ্রহন করেন।
মানববন্ধন থেকে এসময় সাংবাদিকরা অবিলম্বে চ্যানেল আইয়ের সাভার প্রতিনিধি জাকির হাসানের বিরুদ্ধে দায়ের করা মামলা প্রত্যাহারের দাবি জানান ও মাদক ব্যবসায়ী আকলিমা আক্তার, আকাশ ও আসিফকে দ্রুত গ্রেপ্তার করে আইনের আওতায় আনার জন্য দাবি জানান প্রশাসনের কাছে। এছাড়া মামলা প্রত্যাহার না করলে সাংবাদিকরা কঠোর আন্দোলনের হুশিয়ারি দেন ।
স্থানীয়দের দাবি ওই নারী মাদক ব্যবসায়ী আকলিমা, আসিফ ও আকাশ কবিরপুর এলাকায় প্রকাশ্যে মাদক ব্যবসা করে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নিচ্ছে ও এলাকার যুব সমাজকে নষ্ট করে দিচ্ছে। উল্লেখ্য গত কয়েকদিন আগে আশুলিয়ার কবিরপুর এলাকার শীর্ষ নারী মাদক ব্যবসায়ী আকলিমা আক্তারের বিরুদ্ধে মাদক ব্যবসার নিউজ প্রচার করেন সাংবাদিক জাকির হাসান। এর জের ধরে গত কয়েকদিন আগে জাকির হাসানের বিরুদ্ধে আশুলিয়া থানায় একটি মামলা দায়ের করেন নারী মাদক ব্যবসায়ী আকলিমা আক্তার।

অনলাইন আপডেট

আর্কাইভ