ঢাকা, মঙ্গলবার 31 July 2018, ১৬ শ্রাবণ ১৪২৫, ১৭ জিলক্বদ ১৪৩৯ হিজরী
Online Edition

মুরাদনগরে অগ্নিকাণ্ডে ছয় ঘর ভস্মীভূত ২০ লক্ষ টাকার ক্ষতি

মুরাদনগর (কুমিল্লা) সংবাদদাতা : মুরাদনগরের পালাসুতা গ্রামে অগ্নিকাণ্ডে পাঁচ পরিবারের ছয় ঘর ভষ্মিভূত হয়েছে। ক্ষয়ক্ষতি প্রায় ২০ লাখ টাকা।
রোববার সন্ধ্যায় কুমিল্লাস্থ মুরাদনগর উপজেলার পালাসুতা গ্রামে অগ্নিকাণ্ডে পাঁচ পরিবারের ছয় ঘর ভষ্মিভূত হয়েছে। এতে প্রায় ২০ লক্ষ টার ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্ত পরিবারের সদস্যরা জানান। বিদ্যুতের শট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয় বলে ধারণা করা হচ্ছে। ক্ষতিগ্রস্ত পরিবাররা হলেন হোসেন মিয়া, ইসমাইল হোসেন, মান্নান মিয়া, আবুল হাসেম, রমিজ মিয়া। সকলেই মৃত্যু আব্দুস ছোবান মিয়ার ছেলে।
মান্নান মিয়ার ঘর থেকে আগুনের সূত্রপাত হয়। ঐ সময় বাড়িতে কোনো লোক না থাকায় মূহুর্তের মধ্যে পাশে থাকা অন্য ঘরগুলোর মধ্যে আগুন ছড়িয়ে পরে। স্থানীয়রা দ্রুত মুরাদনগর ফায়ার সার্ভিসকে খবর দিলে তারা এসে স্থানীয়দের সহযোগিতায় আগুন নিয়ন্ত্রণে আনে।
বিভিন্ন রাজনৈতিক সূত্রে জানাযায়, কুমিল্লা-৩, মুরাদনগর আসনের এমপি ইউছুফ আব্দুল্লাহ হারুন এফসিএ, বিএনপি কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান কাজী শাহ্ মোফাজ্জল হোসেন কায়কোবাদ, কুমিল্লা উত্তর জেলা আ’লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সরকারসহ স্থানীয় লোকজন নগদ অর্থ, খাদ্য ও কাপড় চাল ডাল, বিভিন্ন সমগ্রী ক্ষতিগ্রস্তদেরকে প্রদান করেন।

অনলাইন আপডেট

আর্কাইভ