ঢাকা, মঙ্গলবার 31 July 2018, ১৬ শ্রাবণ ১৪২৫, ১৭ জিলক্বদ ১৪৩৯ হিজরী
Online Edition

সংক্ষিপ্ত সংবাদ

গৌরীপুর (ময়মনসিংহ) সংবাদদাতা: সারা দেশের মাদক বিরোধী অভিযানের অংশ হিসাবে ময়মনসিংহের গৌরীপুরেও শুরু হয়েছে মাদক বিরোধি অভিযান। গৌরীপুর থানার এস আই সুমন চন্দ্র দাসের নেতৃত্বে একদল পুলিশ ২৫ জুলাই রাতে সদর ইউনিয়নের কোনাপাড়া গ্রামে অভিযান চালিয়ে আবুল মিয়ার বাড়ী থেকে ৫ জনকে আটক করে।
স্মারক লিপি প্রদান
নবাবগঞ্জ (দিনাজপুর): নবাবগঞ্জে গত বৃহস্পতিবার সকালে উপজেলা অডিটরিয়ামে আইসিসিও কো-অপারেশন এর অর্থায়নে সিসিডিবি কর্র্তৃক বাস্তবায়িত ইম্প্রভিং নিট্রিশন স্ট্যাটাস ইন ফ্যামিলি হেলথ (পুষ্টি) প্রকল্পের আয়োজনে জৈব কৃষির উপরে প্রকল্পের কো-অর্ডিনেটর কৃষিবিদ পার্থ প্রতিম সেন এর সভাপতিত্বে এডভোকেসি সভা অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা কৃষি অফিসার আবু রেজা মোঃ আসাদুজ্জামান। আর উপস্থিত ছিলেন দাউদপুর ইউপি চেয়ারম্যান আব্দুল্লাহেল অজিম , প্রোগ্রাম অফিসার নুসরাত জাহান , গোলাপগঞ্জ ও দাউদপুর ইউনিয়নের মেম্বারগণ , উপ-সহকারি কৃষি কর্মকর্তাগণ , ভেটেনারী মাঠ পর্যায়ে কর্মকর্তাগণ ও ওই প্রকল্পের উপকারভোগী।
ভিত্তিপ্রস্তর স্থাপন
পত্নীতলা (নওগাঁ) : নওগাঁ পত্নীতলা থানার নতুন ভবনের ভিত্তিপ্রস্তর গতকাল বুধবার স্থাপন করা হয়েছে। সচিবালয় থেকে স্বরাষ্টমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল ভিডিও কনফারেন্সের মাধ্যমে থানার নতুন ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন। ভিত্তিপ্রস্তর শেষে এ উপলক্ষ্যে আয়োজিত সুধী সমাবেশে সভাপতিত্ব করেন পুলিশ সুপার ইকবাল হোসেন। এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখে, জাতীয় সংসদের হুইপ শহীদুজ্জামান সরকার এমপি, জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল মালেক এমপি ও সাধারণ সম্পাদক সাধন চন্দ্র মজুমদার এমপি প্রমূখ। এসময় আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
অভিযানে গ্রেফতার
রংপুর: রংপুরে মাদকবিরোধী বিশেষ অভিযানে পুলিশ ৩৩ জনকে গ্রেফতার করেছে। বুধবার থেকে বৃহস্পতিবার  সকাল  পর্যন্ত গত ২৪ ঘন্টায়  মাদকবিরোধী বিশেষ অভিযানে জেলার ৮ থানার বিভিন্ন এলাকা থেকে ৩৩  জনকে গ্রেফতার করা হয়েছে। রংপুর গোয়েন্দা পুলিশের  কর্মকর্তা শরিফুল ইসলাম  জানিয়েছেন  আটককৃতরা চিহ্নিত মাদক ব্যবসায়ী এবং তাদের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। এদের বিরুদ্ধে থানায় পৃথক পৃথক মামলা হয়েছে। এসময় বিপুল পরিমাণ মাদকদ্রব্য উদ্ধার করা হয়েছে।
নবীন বরণ
ময়মনসিংহ: ‘শিক্ষার এই আলোকিত আঙ্গিনায় করছি বরণ, শুভ হোক তোমাদের আগমন’ এই শ্লোগানে গৌরীপুর পাবলিক কলেজের ২০১৮ সালের এইচএসসির নবীন শিক্ষার্থীদের বরণ করে নেয় কলেজ কতৃপক্ষ। বৃহস্পতিবার (২৬ জুলাই) গৌরীপুর পাবলিক কলেজ মিলনায়তনে অনুষ্ঠিত নবীন বরণ অনুষ্ঠানে নবীন শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ করে নেয়া হয়।
কলেজের গভর্ণিং বডির সভাপতি আমিনুল হক ফকিরের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন ভারপ্রাপ্ত অধ্যক্ষ শফিকুল ইসলাম মিন্টু, উদ্যোক্তা ওয়ারিছ উদ্দিন ফকির, সাদ্দাম হোসেন, প্রভাষক শামীম খান প্রমুখ।
প্রতিবাদ সভা
রংপুর: ইনস্টিটিঊশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স আইডিই বাংলাদেশ রংপুর জেলা শাখার আয়োজনে বৃহস্পতিবার দুপুরে রংপুর প্রেস ক্লাবের সামনে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। সড়ক ও জনপদ অধিদপ্তরের উপসহকারী প্রকৗশলী আফজালুল হক সভাপতিত্ব করেন।

অনলাইন আপডেট

আর্কাইভ