ঢাকা, মঙ্গলবার 31 July 2018, ১৬ শ্রাবণ ১৪২৫, ১৭ জিলক্বদ ১৪৩৯ হিজরী
Online Edition

ছিনতাইকারী দলের হোতা গ্রেপ্তার

মিরসরাই (চট্টগ্রাম) সংবাদদাতা: মিরসরাইয়ের জোরারগঞ্জ থানা পুলিশের তালিকাভূক্ত সন্ত্রাসী ও ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বারইয়ারহাট অঞ্চলে ছিনতাইকারী দলের প্রধান আকতার হোসেনকে (২৮) গ্রেপ্তার করেছে পুলিশ। উপজেলার চিনকী আস্তানা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে। আকতার জোরারগঞ্জ ইউনিয়নের উত্তর সোনাপাহাড় গ্রামের মফিজুল হকের ছেলে। তাঁর বিরুদ্ধে জোরারগঞ্জ থানায় ছিনতাই, হত্যা চেষ্টা, মারামারি, ডাকাতির প্রস্তুতি ও মাদকদ্রব্য আইনে সহ ৭টি মামলা রয়েছে।
জানা গেছে, গত ৩১ মে ভোরে চিনকী আস্তানা মাঈন উদ্দিন ফিলিং ষ্টেশনের সামনে দাঁড়িয়ে থাকা একটি ট্রাক থেকে আকতারের নেতৃত্বে একটি গ্রুপ ছিনতাই করার চেষ্টা করে। এসময় ট্রাক চালক-হেলপারের চিৎকারে ফিলিং ষ্টেশনের মোঃ নাছির এগিয়ে গেলে তারা তাকে এলোপাতাড়ি হাতে ও মাথায় কুপিয়ে মারা গেছে ভেবে রাস্তার পাশে ফেলে যায়। পরে লোকজন ছুটে এসে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। এখনো সে স্বাভাবিকভাবে চলাচল করতে পারেনা। ওই ঘটনায় নাছির বাদি হয়ে আকতারকে প্রধান আসামী করে জোরারগঞ্জ থানায় একটি হত্যা চেষ্টা মামলা দায়ের করেছেন। আকতারের নেতৃত্বে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বিএসআরএম গেইট থেকে ধুমঘাট পর্যন্ত বিভিন্ন গাড়িতে ডাকাতি ও ছিনতাই সংঘঠিত হয়।
জোরারগঞ্জ থানার সেকেন্ড অফিসার বিপুল দেবনাথ জানান, থানার তালিকাভূক্ত সন্ত্রাসী আকতারকে গ্রেপ্তারের পর বৃহস্পতিবার আদালতে প্রেরণ করা হয়েছে। তাঁর বিরুদ্ধে থানায় ছিনতাই, হত্যা চেষ্টা, মারামারি, ডাকাতির প্রস্তুতি ও মাদকদ্রব্য আইনে ৭টি মামলা রয়েছে। এই চক্রের সাথে জড়িত অন্যদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

অনলাইন আপডেট

আর্কাইভ