ঢাকা, মঙ্গলবার 31 July 2018, ১৬ শ্রাবণ ১৪২৫, ১৭ জিলক্বদ ১৪৩৯ হিজরী
Online Edition

বাড়ি লুটপাট

সোনাতলা (বগুড়া) সংবাদদাতা: বগুড়া সোনাতলায় মহেলা বেগম (৩০) নামের এক গৃহবধুকে হত্যা মামলা দায়েরের পর বাদীপক্ষ বহিরাগত লোকজন নিয়ে নিহতের স্বামী রফিকুল ইসলামের বাড়ি লুটপাটের ঘটনা ঘটে। সরজমিনে গিয়ে জানা যায়, এসময় তার বাড়িতে থাকা ৮টি গরু,১১টি ছাগল,সৌর বিদ্যুতের জিনিসপত্র, নগত ১ লক্ষ টাকাসহ ঘরে থাকা আবাদী জমির ধান,চাউল ও ঘরের সকল আসবাবপত্র প্রকাশ্যে লুটপাট করে নিয়ে যায় বাদী পক্ষের লোকজন।
এ বিষয়ে চালিয়াবাড়ি ৫নং ইউপি সদস্য নজরুল ইসলাম নান্নু এবং ঐ এলাকার ৫নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি নুরুল ইসলামকে জিজ্ঞাসা করলে তারা ঘটনার সত্যতা স্বিকার করেন এবং এলাকাবাসিও ঘটনার সত্যতা স¦ীকার করে তীব্র নিন্দা জ্ঞাপন করেন।
এবিষয়ে ঐ হত্যা মামলার আইও সোনাতলা থানার এস আই হাফিজুর রহমান হাফিজকে জিজ্ঞাসা করলে তিনি ঘটনার সত্যতা স্বীকার করে বলেন অভিযোগ পেলে তদন্তসাপেক্ষে এর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে। উল্লেখ্য, গত রবিবার মহেলা বেগম নামের এক গৃহবধূকে হত্যার ঘটনায় নিহতের ভাই বাদী হয়ে স্বামী রফিকুল ও শশুর/শাশুড়ি সহ পরিবারের কয়েকজনের নামে হত্যা মামলা দায়ের করলে পরদিন থানা পুলিশ ঐ গৃহবধূর শাশুড়ীকে আটক করে বগুড়া জেল হাজতে প্রেরন করে।

অনলাইন আপডেট

আর্কাইভ