ঢাকা, রোববার 18 November 2018, ৪ অগ্রহায়ণ ১৪২৫, ৯ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী
Online Edition

রাচিতে একই পরিবারের ৭ জনের ঝুলন্ত লাশ উদ্ধার

সংগ্রাম অনলাইন ডেস্ক:

ভারতের দিল্লীতে একই পরিবারের ১১ সদস্যের একসাথে আত্মহত্যার রেশ কাটতে না কাটতেই ঝাড়খণ্ডের রাচি থেকে একই পরিবারের ৭ জনের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার সকালে কাঁকে পুলিশ স্টেশন এলাকার একটি বাড়ি থেকে তাদের লাশ উদ্ধার করা হয়। আর্থিক সঙ্কটের কারণে তারা আত্মহত্যা করেছেন বলে পুলিশ ধারণা করছে।

পুলিশের এসএসপি অনিস গুপ্ত জানান,  সোমবার সকালে স্কুলভ্যান চালক শিশুদের নিতে এসে ডাকাডাকি শুরু করে। ভিতর কোনো সাড়া না পেয়ে পাশের আরেক ভাড়াটে দরজা ভেঙে ভিতরে ঢোকেন। ভিতরে গিয়ে তিনি পরিবারের কয়েকজন সদস্যকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। পরে তিনি থানায় খবর দিলে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে।

তিনি আরো জানান, একটি বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তা দীপক কুমার ঝা, তার বাবা-মা, স্ত্রী, দুই সন্তান ও ভাইকে নিয়ে আত্মহত্যা করেছেন বলে ধারণা করা হচ্ছে। দীপক ও তার ভাইয়ের লাশ সিলিং ফ্যানের সঙ্গে ঝুলছিল। দীপকের বাবা-মা, স্ত্রী ও দুই ছেলে-মেয়ের মৃতদেহ বিছানার উপর পড়েছিল।

বাড়ির মালিক অলখ নারায়ণ মিশ্র জানান, গত জানুয়ারি মাস থেকে সেখানে ভাড়াটে হিসেবে থাকতে শুরু করেছিল পরিবারের সদস্যরা। তার আগে, ওই এলাকায় অন্যত্র তারা বসবাস করত। তারা খুব অভাব অনটনের মধ্যে ছিল।

অনলাইন আপডেট

আর্কাইভ